Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ , সময়- ৮:২৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
আগামী পাঁচ দিন সারা দেশেই কালবৈশাখী ঝড় ও বৃষ্টির পূর্বাভাস  সরকার, মালিকপক্ষ ও ক্রেতাজোটের ত্রিমুখী ব্যর্থতায় রানা প্লাজা ক্ষতিগ্রস্তরা হতাশ : টিআইবি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগে আসছে বয়সসীমা পার্টি টু পার্টি, সরকার টু সরকার আরও শক্তিশালী হবে : ওবায়দুল কাদের ভারত বাংলাদেশের সম্মতি : সীমান্তে প্রাণঘাতী কোনো অস্ত্রের ব্যবহার নয়  সেনা মোতায়েন হচ্ছে না গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনে : নির্বাচন কমিশন  প্রজ্ঞাপন জারি না হলে আবারো আন্দোলনের হুমকি        তারেক রহমান আপাতত বাংলাদেশি নাগরিক নয় : সংবাদ সম্মেলনে আইনমন্ত্রী দুদকের বিধিমালায় পরিবর্তন আসছে  হত্যার হুমকিদাতা ডিআইজির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়া লন্ডনে বসে গভীর ষড়যন্ত্র করছেন : নূর-ই আলম চৌধুরী লিটন এমপি


ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি

আপডেট সময়: ৯ সেপ্টেম্বর ২০১৭ ১০:৩৮ এএম:
খালেদা জিয়া লন্ডনে বসে গভীর ষড়যন্ত্র করছেন : নূর-ই আলম চৌধুরী লিটন এমপি

দেশে ভয়াবহ বন্যা চলছে, রোহিঙ্গা সমস্যা চলছে আর খালেদা জিয়া লন্ডনে বসে গভীর ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি। শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচরের শিরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজুদ্দিন খান, জেলা আওয়ামীলীগ সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, দেশে এখন ভয়াবহ বন্যা চলছে। উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এই বন্যা কিন্তু আমাদের সরকার মোকাবেলা করছে। পাশাপাশি মায়ানমার থেকে কয়েক লাখ রোহিঙ্গা শরনার্থী আমাদের দেশে এসেছে। মানবিক দিক বিবেচনা করে তাদের খাবার ও বাসস্থানের ব্যাবস্থা আমাদের সরকার করছে। পদ্মা সেতুসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করছে আওয়ামীলীগ সরকার। আপনারা দেখেছেন ক্ষমতা পরিবর্তনের জন্য বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। তেমনি দেশের এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে এবারও কিন্তু গত ১৫ আগষ্ট ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে বোমা বিস্ফরনের পরিকল্পনা করা হয়েছিল। আবার ষড়যন্ত্র শুরু হয়েছে। আপনারা জানেন যে খালেদা জিয়া লন্ডনে আছেন তিনি দেশে আসতেছেন না। দেশে ভয়াবহ বন্যা চলছে, রোহিঙ্গা সমস্যা চলছে অথচ তিনি দেশে না এসে লন্ডনে বসে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। হয়ত সেটা বাস্তবায়ন না করা পর্যন্ত তার মনের আশা পূরন হচ্ছে না। 

এসময় আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সাধারন সম্পাদকের হাতে ফুলের তোরা দিয়ে শিরুয়াইল ইউনিয়ন বিএনপি নেতা কামাল হোসেন শতাধিক কর্মী-সমর্থক নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। এর পর আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সাধারন সম্পাদক শিবচর ইউনিয়নের একটি মসজিদ ভবন উদ্বোধন করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top