Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ , সময়- ২:৫৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মজুরির নতুন কাঠামো বাস্তবায়নকে কেন্দ্র করে শ্রমিক ছাঁটাইয়ের অভিযোগ যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা হুজুরকে নিয়ে কটুক্তি দুঃখ জনক : মন্ত্রী ব্যারিস্টার আনিস রংপুর মেডিকেল থেকে থেকে চুরি হওয়ার ৫ দিন পর নবজাতককে উদ্ধার ট্রাম্পের হুমকির জবাবে পাল্টা হুমকি দিয়েছে সৌদি আরব নাটের গুরু ব্যারিস্টার মঈনুল শিশু আইন-২০১৩ সংস্কার কাজ সম্পন্ন, শিগগিরই সংসদে পাস হবে : রাশেদ খান মেনন দুর্গাপূজায় পটকা, আতশবাজি ও মাদক সম্পূর্ণ নিষিদ্ধ : ডিএমপি কমিশনার ভারতে মি-টু আন্দোলনের তীব্রতা ক্রমশ বাড়ছে পদ্মা সেতুর নামফলক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফের নজর কাড়লেন অল-উইমেন হিটচিন লেডিজ রাগবি ক্লাবের খেলোয়াড়রা


আন্তর্জাতিক

আপডেট সময়: ২ অক্টোবর ২০১৭ ৪:২৩ এএম:
ফের নজর কাড়লেন অল-উইমেন হিটচিন লেডিজ রাগবি ক্লাবের খেলোয়াড়রা

 লন্ডনের আবহাওয়া এখন বেশ শীতল। কিন্তু ছবিতে যে রাগবি খেলোয়াড়দের দেখছেন, তাঁদের দেখে সত্যিই তেমনটা বোঝার উপায় নেই। শরীর উন্মুক্ত। কেবলমাত্র মোজা আর বুটে ঢাকা পা জোড়া। আর এভাবেই ফের নজর কাড়লেন অল-উইমেন হিটচিন লেডিজ রাগবি ক্লাবের খেলোয়াড়রা।

কিন্তু এভাবে মহিলা তারকাদের শরীর প্রদর্শনের কারণ কী? আসলে ক্লাবের জন্য অর্থ সংগ্রহ করতেই এমন উদ্যোগ তাঁদের। উঠতি মহিলা খেলোয়াড়দের রাগবিতে আরও বেশি করে উৎসাহ দিতেই উন্মুক্ত শরীরে ক্যালেন্ডার শুট করেছেন তাঁরা। হার্ডফোর্ডশায়ার ক্লাবের মাঠে তাঁদের ফটোশুট হয়। মোজা আর বুট পরেই চলল একে অপরকে ট্যাকল করার খেলা। কখনও মাঠে কিটস গোছাতে দেখা গেল তো কখনও অ্যাটাকিং মুডে। তাঁদের স্নানের দৃশ্যও বাদ যায়নি। আর সেই সব ছবিই আগামী বছরের ক্যালেন্ডারে দেখতে পাওয়া যাবে।

নভেম্বরে বাজারে এসে যাবে সেই ক্যালেন্ডার। তা থেকে যা অর্থ আসবে, পুরোটাই যাবে ক্লাবের খাতে। গতবারও খেলোয়াড়দের এই ক্যালেন্ডার গোটা বিশ্বে সাড়া ফেলে দিয়েছিল। এবারও তা ভক্তদের মন জয় করবে বলেই আশা উদ্যোক্তাদের।

তবে ক্যালেন্ডার হাতে পাওয়ার আগে খেলোয়াড়রা নিজেরাই তাঁদের ন্যুড ফটোশুটের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ফটোশুটের অন্যতম উদ্যোক্তা ক্রম্পটন বলছেন, “গতবার প্রত্যাশার চেয়েও বেশি সাফল্য পেয়েছিলাম। আশা করি এবারও এমনটাই হবে। ক্লাবের ভিতর শুটিং হওয়ায় রাগবির প্রচারে কোনও ঘাটতি পড়বে না বলেই আশা। আর এভাবেই রাগবিতে উঠতিদের উৎসাহ দেওয়া যাবে।” 

http://shop.hitchinrugby.com এই ওয়েবসাইটটি থেকে ভারতীয় মুদ্রায় ৮৮০ (আনুমানিক) টাকাতেই মিলবে এই ক্যালেন্ডার।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top