Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮ , সময়- ১০:৫৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল গাজীপুরের বঙ্গবন্ধু হাইটেক সিটির জন্য চালু হচ্ছে ঢাকা-কালিয়াকৈর ট্রেন সার্ভিস শিগগিরই ছোট হচ্ছে মন্ত্রিসভা আপনার কথায় অস্ট্রেলিয়ায় থাকা আমার মেয়েও লজ্জিত : মঈনুলকে ফোনে মির্জা ফখরুল  আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা, সমৃদ্ধ উন্নত বাংলাদেশ চাই : স্বরাষ্ট্রমন্ত্রী  সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  ইমরুলের সেঞ্চুরিতে ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২৭১ রান শুরু হয়েছে দশম জাতীয় সংসদের ২৩তম অধিবেশন তরুণ প্রজন্মের জন্য প্রযুক্তিনির্ভর দেশ গড়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী

তিনি একজন রং নাম্বারঃ তিনি আইন পেশা থেকে বহিষ্কৃত হলেন


গোলাম সরওয়ার

আপডেট সময়: ২৫ অক্টোবর ২০১৭ ৩:৪০ এএম:
তিনি একজন রং নাম্বারঃ তিনি আইন পেশা থেকে বহিষ্কৃত হলেন

ফেসবুক স্ট্যাটাস : এতদিন জানতাম তিনি একজন মস্ত ব্যারিস্টার, সুপ্রিম কোর্টের বিশাল আইনজীবি। এখন জানলাম তিনি একজন রং নাম্বার ! জি, পারভেজ আহমেদ নামের--অনেক গুণের পরিচয় দেওয়া এই মহান টকশোবাজ একজন প্রখ্যাত রং নাম্বার । মানে এতদিন তিনি যেসব পরিচয় দিয়ে এসেছেন সবই হলো নির্ভেজাল ভূয়া।

পৃথিবীতে সত্যের একটি শক্তি আছে। সত্য অন্তর্নিহিত শক্তি বলে বের হয়ে আসে। সে সুত্রে তিনি ধরা পড়লেন। তাই ঢাকা আইনজীবী সমিতি পারভেজ আহমেদকে আইন পেশা থেকে স্থায়ীভাবে অপসারণ করেছেন।

এদেশে বহু বটতলার উকিল নিজেকে ব্যারিস্টার আর সুপ্রিম কোর্টের বিচারপতি পরিচয় দিয়ে থাকেন। তাই বলে কোনরূপ যাচাই বাচাই ছাড়া, ৭১ টিভি, ইটিভি, জিটিভি, আরটিভি ও দীপ্ত টিভি চ্যানেলগুলো যে উনাকে দিয়ে টকশোর সেট গরম করিয়ে দিতেন, এখন আপনারা কি জবাব দিবেন !
মানুষকে বিভ্রান্ত করার পরিণাম ভালো নয়। দুই টাকার মানুষের গায়ে যখন দুই বিলিয়ন টাকার লেবেল লাগিয়ে দিবেন তখন তার মূর্খ আর অসত্য কথাকেও মানুষ সত্য ভেবে মেনে নিবে।

এগুলো যাচাই বাচাই করার দায়িত্ব আছে। দায়িত্বে অবহেলার জন্যে সবারই জবাবদিহিতা থাকা উচিত। জগতের সব রং নাম্বার আইনের আওতায় আসুক...

ফেসবুক স্ট্যাটাস LINK 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top