Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ , সময়- ৯:১৫ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ব্রান্ড ফাইন্যান্স : পাকিস্তানের চেয়ে ১২ ধাপ এগিয়ে বাংলাদেশ ভবিষ্যৎ চাহিদা মেটাতে মানবসম্পদ, শিক্ষা এবং দক্ষতা উন্নয়নে বিনিয়োগ করতে হবে : রাষ্ট্রপতি  অনেক অসম্ভব কাজকে সম্ভব করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : র‌্যাবের মহাপরিচালক স্পিকারের সঙ্গে ইউএনডিপি’র প্রতিনিধিদলের সাক্ষাৎ ৩৫টি ড্রেজার সংগ্রহের জন্য ৪ হাজার ৪৮৯ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন হত্যার শিকার মানুষটির লাশ কোথায় ? সৌদি সরকারকে প্রশ্ন তুর্কি প্রেসিডেন্টের  জাতীয় নির্বাচনে যুদ্ধ অপরাধী সংগঠন জামাতে ইসলামী কি অংশ নিতে পারবে ?  স্বাধীনতার ৪৮ বছরেও মুক্তিযোদ্ধাদের পূর্ণাঙ্গ তালিকা প্রস্তুত করা সম্ভব হয়নি  জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, আগামীকাল  খাসোগি হত্যাকাণ্ড : চূড়ান্তভাবে ফেঁসে যাচ্ছেন সৌদি যুবরাজ ! 

নয়া খোন্দকার মোশতাকদের মুখোশ খুলে বিষ দাঁত ভেঙ্গে দিন !


মাহমুদ হাসান 

আপডেট সময়: ১৭ নভেম্বর ২০১৭ ৩:৪৮ পিএম:
নয়া খোন্দকার মোশতাকদের মুখোশ খুলে বিষ দাঁত ভেঙ্গে দিন !

"বিশ্ব আজ দু'ভাগে বিভক্ত, শোষক আর শোষিত, আমি শোষিতের পক্ষে" --জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনের দ্বিতীয় সেরা উক্তি এটি, যেই উক্তি সারা বিশ্বব্যাপী প্রচারিত হয়ে বঙ্গবন্ধুকে বিশ্বনেতার আসনে অধিষ্ঠিত করেছে। আবার এই উক্তিটিই তৎকালীন মার্কিন প্রশাষনকে চক্রান্তের জাল বুনতে পাশবিক মানসিকতাকে উষ্কে দিয়েছে।

জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বের শোষিত মানূষের পক্ষে একের পর এক কূটনৈতিক লড়াই করে জিতে বিশ্ব নেত্রীর আসনে অধিষ্ঠিত হতে চলেছেন। অথচ সেই সময়টিতেই হাতে গোনা কয়েকটি কুলাঙ্গার নয়া খোন্দকার মোশতাকেরা বাংলদেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে । যাতে বিশ্বের দরবারে জননেত্রী শেখ হাসিনার মাথা হেট হয়ে যায়। বিশ্বের মোড়লরা বাংলাদেশ পরিস্থিতি নিয়ে শেখ হাসিনাকে ব্যঙ্গাত্মক সহানূভূতি জানানোর ও সাহায্যের প্রস্তাবের নামে শেখ হাসিনার বিশ্বের দরবারে উঁচু আসনকে প্রশ্নবিদ্ধ করার সুযোগ পায়।

বিশ্বনেত্রী শেখ হাসিনা, এরা সংশোধন হবে না, আপনি কঠোর হতে যত বিলম্ব করছেন, তত জাতির কপালে দূঃখ বাড়ছে, সংকট ঘনীভূত হচ্ছে । ফিলিপাইনে ৩দিনে ১৮০০ মাদক ব্যবসায়ীকে নির্মূল করেছে রাষ্ট্রের বিভিন্ন সরকারি সংস্থা/বাহিনীসমূহ । বাংলাদেশেও তেমনি পদক্ষেপ গ্রহণ না করলে নয়া খোন্দকার মোশতাকেরাই সফল হবে। বাঙ্গালী জাতিকে আরো ৩৪ বছর দেয়াল লিখন লিখতে হবে, পোষ্টার লাগাতে হবে "কাঁদো বাঙ্গালী কাঁদো" , কিন্তু, আমরা তো আর এই স্লোগান লিখতে, পড়তে বা দেখতে চাই না।

জননেত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন, "নয়া খোন্দকার মোশতাকদের জঙ্গিদের মতোই কঠোরভাবে নির্মূলের নির্দেশ দিন" । রাষ্ট্র, দেশ, জাতি ও জনগনকে রক্ষা করুন, আওয়ামী লীগ ও নিজেকেও নিরাপদ রাখুন ।

জনগণ, বিশেষ করে আওয়ামী লীগের প্রকৃত নেতা-কর্মী যারা আওয়ামী লীগ হতে আজ বিতাড়িত, নীরবে চোখের জল ফেলছেন ঘরে বসে, তারা সজাগ হোন, নয়া খোন্দকার মোশতাকদের মুখোশ খুলে দিয়ে এদের বিষ দাঁত ভেঙ্গে দিন ! এদের কূকীর্তিগুলি তুলে ধ্রুন, দেশবাসীর সামনে, যাতে আইন-শৃংখলা রক্ষাকারি বাহিনীসমূহ এদের নির্মূলে বা দমনে জনগনের ব্যাপক সমর্থন পায়, সরকারও প্রশংসা পায় ।

FACEBOOK STATUS 

 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top