Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ , সময়- ৫:৪৭ অপরাহ্ন
Total Visitor:
শিরোনাম
উন্নয়নের জন্য দুর্ভোগ মেনে নিতে হবে: কাদের প্রশ্ন ফাঁসে সরকারি লোকজন জড়িত : দুদক রংপুর সিটি নির্বাচন যদি প্রশ্নবিদ্ধ হয় তা হবে বিএনপির সদিচ্ছাতেই জেরুজালেম: মার্কিন স্বীকৃতি বাতিলে জাতিসংঘে খসড়া প্রস্তাব ঢাকা উত্তরে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে নির্বাচন রাজধানীর দুই প্রান্তে এক লাশের কয়েক টুকরো মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি জাতির শ্রদ্ধা আনুষ্ঠানিকভাবে কংগ্রেসের দায়িত্ব নিলেন রাহুল গান্ধী জেরুজালেম ইস্যুতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে গিয়ে প্রস্তাব করবে মিশর যুবলীগ থেকে বহিষ্কার ভূমিমন্ত্রীর ছেলে তমাল

সাবেক প্যানেল চেয়ারম্যানের নামে মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন


ঝালকাঠি প্রতিনিধি

আপডেট সময়: ১৯ নভেম্বর ২০১৭ ৪:২২ পিএম:
সাবেক প্যানেল চেয়ারম্যানের নামে মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠির রাজাপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির সদস্য শুক্তাগড় ইউপির সাবেক সদস্য প্যানেল চেয়ারম্যান আব্দুর রব হাওলাদারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার সকালে জগাইরহাট বাজারের সড়কে এলাকাবাসী আয়োজিত ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন আউয়াল হোসেন, শহিদুল ইসলাম, মর্জিনা বেগম, ইউসুফ আলী খান ও মোজাম্মেল হোসেন প্রমুখ। বক্তারা বলেন, স্থানীয় হায়দার আলীর স্ত্রী লিপি বেগম ও মেয়ে চাঁদনীকে দিয়ে সাবেক সফল ইউপি মেম্বর আব্দুর রব হাওলাদারসহ বিভিন্ন লোকের নামে মিথ্যা ধর্ষণ ও ইভটিজিং মামলা দিয়ে হযরানি করছে।

এছাড়া রফিুকুল ইসলাম, সিদ্দিকসহ এলাকার একটি মহল আইনশৃঙ্খলা বাহিনীর কাছে নানা মিথ্যা অভিযোগে অপপ্রচার ও হয়রানি করে আসছে।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top