Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ৯:৪৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

প্রকাশিত সংবাদের প্রতিবাদ


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ১৯ নভেম্বর ২০১৭ ৪:৩৮ পিএম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৮/১১/১৭ তারিখে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে 'শিবির নেতাদের ছাত্রলীগের নেতৃত্বে বসালো জেলা ছাত্রলীগ' শিরোনামে প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদের একাংশে আমাকে শিবির নেতা হিসেবে উল্লেখ করা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। মূলত আমি ও কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাঈদ মেহেদীর ছেলে অনিক মেহেদী দুইজনই উপজেলার সভাপতি প্রার্থী ছিলাম। কিন্তু সে মাদকাসক্ত এবং সাংগঠনিক কার্যক্রম না থাকায় জেলা ছাত্রলীগ আমাকে সভাপতি মনোনিত করে। তখন  থেকে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়।

কম্পিউটার তৈরি করা শিবিরের একটি ভূয়া ফরমে আমাকে হেয় প্রতিপন্ন করে নিজেদের স্বার্থ উদ্ধার করার জন্য তৎপরতা শুরু করে। এরই অংশ হিসেবে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করে অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশ করিয়েছে।

আমি কালিগঞ্জ কলেজ ছাত্রলীগের ২০১১ সালের ইয়ার কমিটিতে ভোটের মাধ্যমে নির্বাচিত সভাপতি, ২০১৩ সালের ১৩ সেপ্টেম্বর গঠিত উপজেলা ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তীতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হই। বর্তমান উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছি।

শিবির নেতা বানানোর চক্রান্তের অংশ হিসেবে ছাত্রশিবিরের একটি সমর্থক ফরমও মিডিয়ায় সরবরাহ করা হয়েছে। সেখানে আমি ২০০৯ সালে ধুলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ালেখা করতাম। মানবিক বিভাগে আমার রোল  ৪৫ ছিল বলে উল্লেখ করা হয়েছে। অথচ আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব কুমার ঘোষ বিদ্যালয়ের ভর্তি রেজিস্ট্রার অনুযায়ী ২০০৮ সালে আমি নবম শ্রেণির ছাত্র ছিলাম এবং আমার শ্রেণি রোল ২৫ ছিল বলে  নিশ্চিত করেছেন। 

আবার শিবিরের যে ফরম প্রদর্শন করা হচ্ছে তার দু’টি অংশই অবিচ্ছিন্ন অবস্থায় রয়েছে যেটা কখনই সম্ভব নয়। আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার ভাই শেখ জাহিদ হাসান রিপন কালিগঞ্জ কলেজ ছাত্রলীগে ২০০৪ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। আমিও ছাত্রলীগ ছাড়া অন্য কোন সংগঠনের সাথে কোন সময় সংশ্লিষ্ট ছিলাম না। লেখাপড়ার পাশাপাশি সর্বদা আমার প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ভিত্তি মজবুত করার জন্য কাজ করে চলেছি। 

জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগকে ভুল মেসেজ দেয়ার জন্য উদ্দেশ্যমূলক ভাবে এটা করা হচ্ছে আমার বিরুদ্ধে। যেটা অত্যন্ত দু:খজনক। আমি আশা করবো যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের শুভ বুদ্ধির উদয় হোক। 

প্রতিবাদকারী
শেখ শাওন আহমেদ সোহাগ
সভাপতি
বাংলাদেশ ছাত্রলীগ
কালিগঞ্জ উপজেলা শাখা।


 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top