Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ , সময়- ১:১৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
দাড় কাউয়া মুক্ত আওয়ামী লীগ চাই, বিলবোর্ডের ছবি ভাইরাল কাল আদালতে খালেদার হাজিরার দিন যুক্তরাষ্ট্রকে চীনের সঙ্গে সম্ভাব্য যুদ্ধের প্রস্তুতি নিতে হবে: মার্কিন এ্যাডমিরাল 'গণতান্ত্রিক অধিকার আদায়ে আমরা দৃষ্টান্ত স্থাপন করব' নেতাকর্মীদের ধৈর্যহারা না হওয়ার আহ্বান মির্জা ফখরুলের পৃথিবীর কোনো দেশে নজির নেই বন্দির সাথে সহযোগি থাকার : সেতুমন্ত্রী | প্রজন্মকণ্ঠ ডিসেম্বরেই মন্ত্রিত্ব থেকে অবসরে ঘোষণা দলেন অর্থমন্ত্রী  | প্রজন্মকণ্ঠ বাড্ডায় ভেঙে পড়লো ইউলুপের বিম তরুণ প্রজন্মই জাতির ভবিষ্যৎ : স্পিকার | প্রজন্মকণ্ঠ  বিশ্ব ভালবাসা দিবসে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি দিলেন ঝিনাইদহের সেই রেল আব্দুল্লাহ

নাটোরে ছাত্রলীগ সম্পাদক ও আনসার সদস্য গুলিবিদ্ধ


মোঃ আশিকুর রহমান (টুটুল), নাটোর 

আপডেট সময়: ৪ ডিসেম্বর ২০১৭ ১১:৪৮ এএম:
নাটোরে ছাত্রলীগ সম্পাদক ও আনসার সদস্য গুলিবিদ্ধ

নাটোরে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল সহ দুইজন গুলিবিদ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থা দুইজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে শহরের হাফরাস্তা এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ শহরে মোটরসাইকেল নিয়ে শোডাউন বের করে। এসময় বিএনপির নব নির্বাচিত কমিটির পরিচিত সভায় যোগদানের জন্য বিএনপির অস্থায়ী কার্যালয়ে জড়ো হয়েছিলেন বিএনপির নেতা-কর্মীরা। এসময় ছাত্রলীগের মিছিলও সেখানে আসলে ছাত্রলীগ-বিএনপির মধ্যে সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল (২৬) এবং পথচারী আনসার সদস্য সোহেল রানা (৩৫) গুলিবিদ্ধ হয়।

এসময় স্থানীরা গুলিবিদ্ধদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা স্বীকার করেন। এদিকে গুলিবিদ্ধর ঘটনায় একে অপরকে দোষারোপ করেছেন বিএনপি ও ছাত্রলীগ।

এবিষয়ে নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম মাসুম বলেন, জেলা ছাত্রলীগ শহরে একটি মিছিল বের করে। মিছিলটি স্টেশন বাজার হয়ে শহরের দিকে আসার পথে হাফরাস্তা মোড়ে ছাত্রলীগে মিছিলে বিএনপির ক্যাডাররা গুলি বর্ষন করে। এসময় তাদের গুলিতে সদর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ হয়েছে।

রাজশাহী বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি রুহুর কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমার সহ ধর্মনী এবং জেলা বিএনপির সহ সভাপতি সাবিনা ইয়াসমিন ছবি সিংড়ায় বিএনপির অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। এসময় আওয়ামী সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতিতে আমার বাড়িতে হামলা করেছে। আমি দোষিদের দৃস্টান্ত মুলক শাস্তির  দাবী করছি।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top