Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ৯:৫৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

ছাগলনাইয়ায় সাংসদ শিরীন আখতার

জঙ্গিবাদ ও সন্ত্রাসের মদদদাতা খালেদা জিয়া


কাজী আশিকুল ইসলাম।ফেনী, ছাগলনাইয়া  

আপডেট সময়: ৪ ডিসেম্বর ২০১৭ ১১:৫৫ এএম:
জঙ্গিবাদ ও সন্ত্রাসের মদদদাতা খালেদা জিয়া

খালেদা জিয়া আজও জঙ্গিবাদের মদদ দেন ও সন্ত্রাসী লালন-পালন করেন, ছাগলনাইয়া পৌর জাসদের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সব কথা বলেন ফেনী-১ আসনের মহাজোটের সাংসদ ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার। এ সময় তিনি আরো বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। জাসদ সম্পাদিকা বলেন, বাংলার মাটিতে কোন সামরিক শাসন দেখতে চাই না। কারন মুক্তিযুদ্বের অপশক্তি আজও বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত। খালেদা জিয়া নির্বাচনে আসেননি, রাস্তাঘাটে পেট্টোল বোমা মেরে গাড়ি জ্বালিয়ে দিয়েছেন। অনেক নিরীহ খেটে খাওয়া মানুষদের পুড়িয়ে হত্যা করেছে। তিনি বাংলার মাটিতে কখনো শান্তি চাননা। আমরা একাত্তর সালে যে যুদ্ধ করেছি সে যুদ্ধ আজও চলছে। খালেদা জিয়া আজও রাজাকার, আল-বদর, জঙ্গিবাদের মদদ ও লালন পালন করেন।

বাংলার মাটিতে মুক্তিযুদ্বের অপশক্তি জামায়াত ইসলামের রাজনীতি করার কোন সুযোগ নেই। এলাকার উন্নয়ন প্রসঙ্গে বলেন, জনগনকে ভালোবাসা ও জনগনের উন্নয়ন করাই হচ্ছে আমাদের কাজ। আমি আমার নির্বাচনী এলাকায় ২৫০ টি রাস্তা করেছি। অনেক হাসাপাতাল, মসজিদ, মন্দির, স্কুল, ব্রীজ করেছি। বিশেষ করে মহামায়া ব্রীজের কাজ আগামী ২ মাসের মধ্যে শুরু হবে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে দেশীয় অর্থায়নে ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে অর্থ সহায়তায় পদ্মা সেতু করতেছেন যা প্রায় শেষ পর্যায়ে।এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে দেশে অভাবনীয় উন্নয়ন সাধন হয়েছে। তাই আমরা বলি শেখ হাসিনার সরকার, বারবার দরকার। শেখ হাসিনা জনগনের উন্নয়নের জন্য মাতৃত্ব ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা দিচ্ছে। কেউ যদি এই ভাতা নিয়ে কোন ষড়যন্ত্র করেন তাহলে সেটা আমরা কখনো বদ্বাস্ত করবোনা। আমাদের মুক্তিযুদ্বের শক্তির মধ্যে সবসময় ঐক্য থাকতে হবে। 

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। তাই নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আর যদি কোন ষড়যন্ত্র করেন তাহলে কোন রাজনীতির মাঠে নয় নির্বাচনে জয়লাভের মাধ্যমে আপনাদের শায়েস্তা করবো। অনুষ্ঠানের শুরুতেই ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক'র স্মরণের ১মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে ছাগলনাইয়া পৌর জাসদের সম্মেলন কার্যাক্রম শুরু হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আনোয়ার হোসেন'র সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ফেনী জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আব্দুল বারি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন মজুমদার বাবলু, ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, পৌর সভাপতি কাজী মিজানুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান রাশেদ, ফুলগাজী উপজেলা সভাপতি আবুল খাএয়ের মেম্বার, সাধারণ সম্পাদক বিনোদ বিহারীবিশ্বাস বানু প্রমুখ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top