Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ , সময়- ৬:৪৭ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
নির্বাচনকালীন সম্ভাব্য নাশকতা মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছে সরকার  একজন শিশুকে পিইসি পরীক্ষার জন্য যেভাবে পরিশ্রম করতে হয়, সত্যিই অমানবিক : সমাজকল্যাণমন্ত্রী নির্বাচনকে সামনে রেখে আদর্শগত নয়, কৌশলগত জোট করছে আওয়ামী লীগ : সাধারণ সম্পাদক থার্টিফার্স্ট উদযাপন নিষিদ্ধ : স্বরাষ্ট্র মন্ত্রণালয় শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে পেশাদারিত্ব বজায় রাখবে সেনাবাহিনী  মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন মহাজোটের আসন বণ্টনের আলোচনা চেয়ে প্রধানমন্ত্রীর নিকট চিঠি  

ভোলায় বম্বে সুইটসের প্যাকেটে মিলল ইদুঁরের ফ্রাই


ইয়াছিনুল ঈমন, ভোলা

আপডেট সময়: ৬ ডিসেম্বর ২০১৭ ১০:০১ এএম:
ভোলায় বম্বে সুইটসের প্যাকেটে মিলল ইদুঁরের ফ্রাই

ভোলায় মঙ্গলবার রাতে ভোলা শহরের বাংলাস্কুল মোড়ের মা ফাষ্টফুডে বম্বে সুইটস এর পাস্তা চিপস্ রিঙস্ নামের প্যাকেটে মিলল ইদুঁরের ফ্রাই। চিপস্ এর প্যাকেট ইদুঁরের ফ্রাই এর ঘটনাটি শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে থাকা অনেক ক্রেতা বলেন, নামকরা একটি কোম্পানীর প্যাকেটের ভিতরে ইদুঁরের ফ্রাই দেখে হতভাগ হয়েছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর ভোলা শহরের বাংলাস্কুল মোড়ের মা ফাষ্টফুডে নকীব নামের এক ক্রেতা বাচ্চার জন্য চিপস্ কিনতে যায়। এসময় বম্বে সুইটস্ এর পাস্তা চিপস্ রিঙস্ নামের একটি পাকেট খুললে এর ভেতরে মৃত ইদুরের দেখে চমকে উঠে ক্রেতা। পরে বিষয়টি সাংবাদিকরা জানতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হন এবং এ ঘটনাটি প্রশাসনকে জানান। এ ঘটনাটি শহরের জানাজানি হলে ওই দোকানে উচ্ছুক জনতার ভির দেখা যায়। বিষয়টি শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। নাম করা একটি ব্রান্ডের চিপসের প্যাকেটে ইদুঁর পাওয়ার খবরে সচেতন জনসাধারণের মনে কোম্পানির পন্যের মান নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

ক্রেতা ব্যবসায়ী লিটন, নাগর বলেন, এর আগে এই কোম্পানীর চিপস এর প্যাকেটে বিভিন্ন ধরনের পোকা ও বালু পাওয়া যায়। সম্ভুনাথ এন্ড সন্স বম্বে সুইস এর ডিলারশীপ এনে এসব নিম্ম মানের চিপস বাজারজাত করছে। যা স্বাস্থ্য জন্য খুবই ক্ষতিকর। আমরা ভূক্তভোগী সাধারন জনগন প্রশাসনের কাছে যারা বিভিন্ন নামী এবং বেনামী কোম্পানীর ডিলারশীপ এনে নিম্ন মানের প্যাকেটজাত খাবার বাজারজাত করছেন তাদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানাচ্ছি।

এব্যাপারে বম্বে সুইস কোম্পানীর ডিলার সম্ভুনাথ এন্ড সন্স এর প্রোপাইটর তরুন ও সমির বলেন, এ ধরনের একটি নামকরা কোম্পানীর চিপস এর প্যাকেটের ভিতরে ইদুঁর পাওয়ার বিষয়টি খুবই দুঃখজনক। আমরা কোম্পানীর এরিয়া ম্যানেজার শাহে আলমকে জানালে তিনি বিষয়টি এরিয়ে যান।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top