Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ , সময়- ১২:২১ পূর্বাহ্ন
Total Visitor:
শিরোনাম
আগামীকাল ফ্রান্সে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন হলো শেখ হাসিনা সফটওয়্যার পার্কের, কর্মসংস্থান ২০ হাজার তরুণের ক্ষমতাকে চিরস্থায়ী করতেই গুম খুনের পথ বেছে নিয়েছে সরকার রংপুর সিটি নির্বাচনে জয়ের অনেকটাই আশাবাদী আ.লীগ  ওআইসির সম্মেলনে যোগ দিতে তুরস্ক যাচ্ছেন রাষ্ট্রপতি যে কেউ জোট গঠন করতে পারে তবে এটিকে প্রতিপক্ষ হিসেবে দেখছি না :  এরশাদ মানুষের ওপর চেপে বসেছে দ্রব্যমূল্য বৃদ্ধির বোঝা  লুটপাট, মানি লন্ডারিং, দুর্নীতি, ঘুষ, অত্যাচার, নির্যাতন ছিল বিএনপির কাজ : প্রধানমন্ত্রী ইবির 'সি' ও 'জি' ইউনিট নিয়ে পৃথক তদন্ত মুক্তিযুদ্ধ জাদুঘরের সপ্তাহব্যাপী বিজয় উৎসবের অনুষ্ঠান শুরু

খুলনা জেলা ব্রান্ডিং লোগো উন্মোচন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত


খুলনা জেলা সংবাদদাতা

আপডেট সময়: ৭ ডিসেম্বর ২০১৭ ৪:২৮ পিএম:
খুলনা জেলা ব্রান্ডিং লোগো উন্মোচন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা জেলা ব্রান্ডিং লোগো উন্মোচন বিষয়ক মতবিনিময় সভা বৃহস্পতিবার সকাল ১১টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান। সভাপতির বক্তৃতায় খুলনা জেলা প্রশাসক বলেন, বাংলাদেশের প্রতিটি জেলার ন্যায় খুলনা জেলাও স্বাতন্ত্র্যমন্ডিত ও অর্থনৈতিকভাবে সম্ভাবনাময়। এ জেলার অন্যন্য ভৌগলিক বৈশিষ্ট, প্রাকৃতিক সৌন্দর্য, ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে পুঁজি করে কার্যকর ব্রান্ডিংয়ের মাধ্যমে জেলাটিকে দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সকলের কাছে তুলে ধরা সম্ভব। মূলত এ লক্ষ্যেই খুলনা জেলা ব্রান্ডিং। সভাপতি জানান- ইতোমধ্যে খুলনা জেলার লোগো এটুআই থেকে চূড়ান্ত অনুমোদন পাওয়া গেছে।

খুলনা জেলা ব্রান্ডিং এর শ্লোগান নির্ধারণ করা হয়েছে 'বাঘের গর্জন, সমৃদ্ধি ও অর্জন'। খুলনা ব্রান্ডিং এর মূল থীম হচ্ছে ট্যুরিজম। তারিখ নির্ধারণ সাপেক্ষে সর্বোচ্চ আগামী এক মাসের মধ্যে বর্ণাঢ্য আয়োজনে লোগো উন্মোচন করা হবে। থাকবে সমাবেশ, র‌্যালি, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সকল অনুষ্ঠানে খুলনার সকল শ্রেণি-পেশার লোকজনের উপস্থিতি থাকবে।

সভাপতি বলেন, খুলনা ব্রান্ডিং এর মাধ্যমে বেশি লাভবান হবেন ট্যুরস অপারেটরসসমূহ। এ জন্য তাদেরকে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে আসতে হবে। দেশি-বিদেশী ট্যুরিস্টদের আরও সহজ ও সাশ্রয়ী প্যাকেজে সুন্দরবনসহ সকল আকর্ষণীয় ও ঐতিহাসিক স্থানসমূহে ভ্রমণের উদ্যোগ নিতে হবে। তিনি খুলনা ব্রান্ডিং-কে সফল করতে সকল পর্যায়ের প্রতিষ্ঠান ও ব্যক্তিকে সহযোগিতার আহবান জানান। সভায় খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন, সরকারি কর্মকর্তা, বিটিভি খুলনা প্রতিনিধি, বনবিভাগ, ফ্রোজেন ফুডস ও ট্যুরস অপারেটরস প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top