Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২৭ মে ২০১৮ , সময়- ৯:৩৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আ'লীগের অভিনন্দন বিদ্যুতের দাম বাড়ানো কেন অবৈধ নয় : হাইকোর্ট এ পর্যন্ত অভিযানে বন্দুকযুদ্ধে চোরাকারবারি ৯৮ জন খতম  খালেদা জিয়ার হাইকোর্টে জামিন হবে কি-না, আদেশ সোমবার ঈদের আগের ১০ দিন এবং পরের পাঁচদিন রাস্তায় খোঁড়াখুঁড়ি বন্ধ  শনিবার অভিযানে ১১ জেলায় বন্দুকযুদ্ধে অন্তত ১১ জন নিহিত  বার কাউন্সিল নির্বাচন : আ.লীগ সমর্থকদের নিরঙ্কুশ বিজয়  চলতি বছরের হজ ফ্লাইট বৃহস্পতিবার থেকে শুরু ডেসটিনি ২০০০ লিমিটেড অবলুপ্তির বিষয়ে আদেশ সোমবার টেকনাফে যুবলীগের সাবেক সভাপতি একরাম কমিশনার ‘বন্দুকযুদ্ধে’ নিহত

মহেশপুর ব্যবসায়ী অপহরণ

মহেশপুরে পুলিশের হাতে ২ অপহরণকারী আটক


ঝিনাইদহ প্রতিনিধি

আপডেট সময়: ৭ ডিসেম্বর ২০১৭ ৬:১৬ পিএম:
মহেশপুরে পুলিশের হাতে ২ অপহরণকারী আটক

ঝিনাইদহের মহেশপুরে মুক্তিপোন দাবীতে কাচামাল ব্যবসায়ী শরিফুল ইসলামকে (৪০) অপহরণ। পরে মুক্তিপনের টাকা নিতে এসে পুলিশের হাতে আটক হয়েছে সোহেল (৩০) ও রক্সি (২৮) নামের দু’ অপহরণ কারী। 

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে মহেশপুর উপজেলার বাথানগাছী গ্রামের হানিফ মন্ডলের ছেলে শরিফুল ইসলাম চৌগাছা যাওয়ার পথে কোমলাপুর নামক স্থান থেকে অপহরণকারী যশোর সদর উপজেলার সাজিয়ালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে সোহেল ও মহেশপুর পৌর এলাকার জলিলপুর গ্রামের শরিফউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রক্স্রি অপহরণ করে নিয়ে যায়। পরে যশোরের অঞ্জত স্থানে তাকে আটকে রেখে ১০লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহৃত শরিফুলের পরিবারের কাছে। 

পরে বিকাল ৪টার দিকে দুই অপহরণকারী মুক্তিপনের টাকা নিতে আসে বাথানগাছী গ্রামের শরিফুলের বাড়ীতে। বিষয়টি বাড়ীর লোকজন আঁচ করতে পেরে বাড়ীর প্রতিবেশীদের মাধ্যমে ঘটনাটি মহেশপুর থানা পুলিশকে জানানো হয়। পরে মহেশপুর থানার এসআই রুহুল আজম সঙ্গীয় ফোর্স ও এলাকাবাসীর সহযোগিতায়  দুই অপহরণকারীকে আটক করে। তাদের তথ্য অনুযায়ী পুলিশ অপহৃত ব্যবসায়ী শরিফুল ইসলামকে উদ্ধার করে। মহেশপুর থানা কর্মকর্তা ইনচার্জ (তদন্ত) ফারুক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুইজন অপহরণকারীকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top