Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২৭ মে ২০১৮ , সময়- ৯:৩৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আ'লীগের অভিনন্দন বিদ্যুতের দাম বাড়ানো কেন অবৈধ নয় : হাইকোর্ট এ পর্যন্ত অভিযানে বন্দুকযুদ্ধে চোরাকারবারি ৯৮ জন খতম  খালেদা জিয়ার হাইকোর্টে জামিন হবে কি-না, আদেশ সোমবার ঈদের আগের ১০ দিন এবং পরের পাঁচদিন রাস্তায় খোঁড়াখুঁড়ি বন্ধ  শনিবার অভিযানে ১১ জেলায় বন্দুকযুদ্ধে অন্তত ১১ জন নিহিত  বার কাউন্সিল নির্বাচন : আ.লীগ সমর্থকদের নিরঙ্কুশ বিজয়  চলতি বছরের হজ ফ্লাইট বৃহস্পতিবার থেকে শুরু ডেসটিনি ২০০০ লিমিটেড অবলুপ্তির বিষয়ে আদেশ সোমবার টেকনাফে যুবলীগের সাবেক সভাপতি একরাম কমিশনার ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সঙ্গীর সাথে মিলিত হওয়ার আগে ও পরে


অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১০ ডিসেম্বর ২০১৭ ২:২৩ পিএম:
সঙ্গীর সাথে মিলিত হওয়ার আগে ও পরে

দীর্ঘক্ষণ পর্যন্ত সেক্স স্থায়ী রাখা অনেক পুরুষের ক্ষেত্রেই সমস্যা হয়ে দাঁড়ায়। ফলে লাভ লাইফ হয়ে দাঁড়ায় সমস্যা বহুল। কিন্তু বেশ কিছু পদক্ষেপ আছে যা আপনাকে এইসব ঝামেলা থেকে রেহাই দিতেপারে। আপনার সঙ্গীর সাথে মিলিত হওয়ার আগে ও পরে কিছু নিয়ম আপনাকে করে তুলবে প্রিয় মানুষটির কাছে আর আকর্ষণীয়ও।

মিলিত হওয়ার আগে: সেক্স করার আগে রিলাক্স থাকতে হবে এবং মনে কোন নেগেটিভ চিন্তাকে জায়গা দিলে চলবেনা। স্বপ্ল স্থায়ী সেক্স এর কারণই হল শারীরিক ও মানসিক অস্তিরতা। নিজের সঙ্গে প্র্যাকটিস করুন। হস্তমৈথুন পুরোপুরি সুস্থ ও স্বাভাবিক যা নিয়মিত করলে আপনার মনোবল বিল্ড আপ করতে সাহায্য করবে এবং এমনকি নিজের মানসিক চাপ,উদ্বেগ উপশমে সাহায্য করতে পারেন। বেডরুমে হালকা করে মিউজিক বাজাতে পারেন এতে আপনি অনেকটা তরতাজা থাকবেন। আলোচনার একমাত্র সমস্যার আসল সমাধান। আপনার অসুবিধাটা সঙ্গীটি জানান।

দেখবেন এতে অনেকটা রিলাক্স ফিল করবেন। হতে পারে আপনার সঙ্গী আপনাকে এই ব্যাপারে সাহায্য করতে পারে। মশালাদার খাবার পুরুষদের যৌন ক্ষমতা বাড়াতে সাহায্য করে বলে জানা গিয়েছে। তাই নিয়মিত না পারলেও সপ্তাহে অন্তত তিন দিন মশালাদার খাবার খান। মদ, তামাক, এবং অন্যান্য ওষুধের অতিরিক্ত ব্যাবহার দীর্ঘস্থায়ী সেক্সের ক্ষেত্রে অসুবিধা করতে পারে। রৌদ্রস্নান টেস্টোস্টেরন বৃদ্ধিপায় এরফলে স্ত্রী পুরুষ উভয়ের মনে তীব্র যৌন কামনা জাগে। তাই মিলনের আগ্রহ বাড়িয়ে তুলতে নিয়মিত রৌদ্র স্নান করুন।

যৌনমিলনের সময়: কোন মতেই ফোর প্লে কে বাদ দিয়ে সেক্স নৈব নৈব চ। অবস্থানের পরিবর্তন করুন।  নতুন কিছু আপনার মনোযোগকে আর রোমাঞ্চিত করে তুলতে পারে। সঙ্গীর চাহিদার দিকে নজর দিন। সেক্স এর সময় নিজের পার্টনারের দ্বারা ডমিনেট হওয়াতে কোন লজ্জানেই। ধীরে ধীরে শ্বাসপ্রশ্বাস নিলে পরিশ্রম কম অনুভব হয় ফলে শরীর অনেকখন যৌন মিলনের উপযুক্ত থাকে৷ এক গবেষণায় দেখা গিয়েছে, মোজা পরে সঙ্গম করলেই চরম সুখপ্রাপ্তি হয় তাই এটা ট্রাই করে দেখতেই পারেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top