Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২২ আগস্ট ২০১৮ , সময়- ৪:০৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অটলবিহারী বাজপেয়ীর অবস্থা সঙ্কটজনক আলোর গতিতে বাংলার আকাশ ছাড়িয়ে বহির্বিশ্বে বঙ্গবন্ধুর নাম গভীর শোক আর শ্রদ্ধায় জাতি স্মরণ করলো বঙ্গবন্ধুকে বাংলাদেশ সরকার গণগ্রেপ্তার চালাচ্ছে - এইচআরডব্লিউ : বিশ্লেষক প্রতিক্রিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিল দেশি-বিদেশি আন্তর্জাতিক চক্র : সেলিম জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে : কামরুল নির্বাচনে বিশ্বাস করি, ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই : মোহাম্মদ নাসিম কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত এখন পর্যন্ত ৪০ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারকে শেষ বিদায় জানালেন বানারীপাড়াবাসী

ছাগলনাইয়ায় আগুনে পুড়ে ছাই পাঁচ বসতি


কাজী আশিকুল ইসলাম, ফেনী ছাগলনাইয়া 

আপডেট সময়: ২১ ডিসেম্বর ২০১৭ ৯:৫২ এএম:
ছাগলনাইয়ায় আগুনে পুড়ে ছাই পাঁচ বসতি

ছাগলনাইয়ায় পৌরসভার পূর্ব বাশঁপাড়া এলাকার মিয়াজী বাড়ী’র! ৫টি বসত ঘর আগুনে পুড়ে গেছে। ২০ ডিসেম্বর বুধবার রাতে আনুমানিক ২ঘটিকার সময়ে কে বা কাহারা আগুন লাগিয়ে দিলে মাত্র অল্প কিছুক্ষণের মধ্যেই ৫টি পরিবারের বসত ঘর মালামাল সহ সম্পূর্ণ পুড়ে যায়। এতে করে আতংক ছড়িয়ে পড়ে। বসতঘরের মালিক এনায়েত উল্যাহ মিয়াজী মিডিয়াকে জানান, আমাদের বসত বাড়ী নিয়ে কিছু ঝামেলা চলছিল বহুদিন আগ থেকেই। আমি এখানে ঘর তুলে কিছু নিম্ন আয়ের মানুষকে ভাড়া দিয়েছি। 

মানুষগুলো এতোই গরিব যে, সামান্য ভাড়া পরিশোধ করতেও তাদের অনেক কষ্ট হয়। কিন্তু রাতে অন্ধকারে কে বা কাহারা আগুন ধরিয়ে দিলে পরিবার গুলো অতিকষ্ট করে ঘর থেকে বের হলেও পরনের কাপড় ছাড়া কিছু রক্ষা করতে পারে নি। আগুনে এ ৫টি বসত ঘর পুড়ে আমার ঘরের উপরেও জ্বলছিল কিন্তু আমিসহ আমাদের পরিবারের কেউই বের হতে পারছিলাম না। বাহির থেকে লোকজন দরজা ভেঙ্গে আমাদেরকে উদ্ধার করে। এতে আমারসহ পরিবারগুলোর প্রায় ১৫লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়। এই খবর শুনে সকালেই ঘটনাস্থলে যান ফেনী জেলা পরিষদের সদস্য ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামীযুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে শীতকালীন সময়ের কথা চিন্তা করে ক্ষতিগ্রস্ত পরিবারগুলার মাঝে তাৎক্ষণিক ১০টি কম্বল ও নগদ অর্থ বিতরন করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top