Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ , সময়- ৩:০৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশে ইংরেজি বর্ষবরণে হামলার ছক বানচাল : পরিকল্পনা ফাঁস  নির্বাচনের মাঠে জামাত, ৪৭ জনের প্রার্থীপদে আপত্তি আমেরিকার  টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে আ.লীগের নির্বাচনী প্রচার : এইচটি ইমাম নৌকার পক্ষে ভোট দেওয়ার ওয়াদা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে নামবে সেনাবাহিনী  ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা 

ময়মনসিংহের ফুলপুরে প্রকাশ্যে পুলিশ ঘুষ নিচ্ছে


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি

আপডেট সময়: ২৬ ডিসেম্বর ২০১৭ ৮:৩৩ এএম:
ময়মনসিংহের ফুলপুরে প্রকাশ্যে পুলিশ ঘুষ নিচ্ছে

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার রাস্তায় দায়িত্বরত পুলিশ সদস্যরা প্রকাশ্যে গাড়ির ড্রাইভারদের কাজ থেকে ঘুষ নিচ্ছে। ফুলপুর শহর থেকে দুই কিলোমিটার দক্ষিণে কাহারা নামক জায়গায় ব্রাক অফিস সংলগ্ন এলাকায় এরকম কাজ হচ্ছে অনেক দিন যাবৎ। এসম্পর্কে এক পুলিশ সদস্য কে জিজ্ঞেস করা হলে সে বলে গাড়ির কাগজ পত্র ঠিক না থাকলে তার কাজ থেকে আমরা জরিমানা স্বরূপ এই টাকা নেই। এই কথা শুনে আমি একজন ড্রাইভার কে জিজ্ঞেস করি তোমাদের কাছ থেকে পুলিশ যে টাকা নেয় সেটা কেন? তখন ড্রাইভার সাহেব উত্তরে বলেন আপনি কার কথা জিজ্ঞেস করেছেন ঘুষ খোর পুলিশ দের কথা আমি বললাম হ্যাঁ তখন ড্রাইভার বললেন তাহলে শুনুন পুলিশ দের কথা আমাদের গাড়ির সকল কাগজও যদি ভাল থাকে তবে পুলিশ বলবে কাগজ ঠিক আছে বলে কি হয়েছে টাকা দিয়ে যা। আরও অনেক কিছু বিশ্লেষণ করে দেখা যায় যে বতর্মানে ফুলপুরের সকল ক্ষেত্রেই পুলিশ ঘুষ নিচ্ছে। পুলিশ ঘুষ নেওয়াতে সাধারণ জনগণ তাদের আইনি সেবা থেকে বঞ্চিত হচ্ছে। 

পুলিশ ঘুষ নেওয়ার কারণে যারা অপরাধ করে তারা ছাড়া পেয়ে যাই। পুলিশের এই অনিয়মের কারণে ফুলপুর উপজেলার প্রায় প্রতিটি গ্রামে জুয়া খেলার আসর বসে মনে হয়। যারা জুয়া খেলে তারা বলে পুলিশ আসলে কয়েক টাকা দিয়ে দিলেই পুলিশ চলে যাবে। তাহলে আমাদের বাধাঁ কোথায়। ফুলপুরের সাধারণ জনগণের একটাই দাবি পুলিশের এ অনিয়ম যেন অতি শীঘ্রই বন্ধ হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top