Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ , সময়- ৫:২৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশে ইংরেজি বর্ষবরণে হামলার ছক বানচাল : পরিকল্পনা ফাঁস  নির্বাচনের মাঠে জামাত, ৪৭ জনের প্রার্থীপদে আপত্তি আমেরিকার  টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে আ.লীগের নির্বাচনী প্রচার : এইচটি ইমাম নৌকার পক্ষে ভোট দেওয়ার ওয়াদা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে নামবে সেনাবাহিনী  ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা 

নির্বাচনে অংশগ্রহণ করা গণতন্ত্রের সাফল্যের অন্যতম মাপকাঠি


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২৭ ডিসেম্বর ২০১৭ ৫:১৪ পিএম:
নির্বাচনে অংশগ্রহণ করা গণতন্ত্রের সাফল্যের অন্যতম মাপকাঠি

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে জোট মহাজোট অনেক কিছুই হবে। আমরা রাজনৈতিক প্রক্রিয়ার মধ্যে এ ধরনের প্রক্রিয়াকে স্বাগত জানাই।

আমরা মনে করি গণতান্ত্রিক দেশে নির্বাচনে অংশগ্রহণ করা ও এই প্রক্রিয়াকে শক্তিশালী করাই গণতন্ত্রের সাফল্যের অন্যতম মাপকাঠি।

আজ বুধবার মেহেরপুরের গাংনী উপজেলার চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ স্বাগত জানান। বিদ্যালয়টির পঞ্চাশ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখর, মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এ খালেক।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top