Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ , সময়- ৬:২৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক মৃত্যুতে শোক প্রকাশ


নিজস্ব সাংবাদিক

আপডেট সময়: ২৮ ডিসেম্বর ২০১৭ ১০:৪৮ এএম:
যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক মৃত্যুতে শোক প্রকাশ

আল্লাহ্ সর্বশক্তিমান
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিন সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরীর মৃত্যুতে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ এর শোক প্রকাশ। 

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিন সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরীর (৯০) আজ ১২/১২/২০১৭ইং বিকাল ৬.২০ টায় বাধ্যর্কজণিত কারণে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি............... রাজিউন)। মৃত্যুকালে তিনি- স্ত্রী, ৩ পুত্র, ২ কণ্যা ও আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। আগামীকাল সকাল ১০.০০ টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এ মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বায়তুল মোকাররমের জানাযা শেষে নিজ গ্রাম ফেনির পশুররামে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ঢাকা মহানগর যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরী এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 


বার্তা প্রেরক

কাজী আনিসুর রহমান
দপ্তর সম্পাদক


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top