Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ৯:৫০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে আজ ধর্মীয় উৎসব দুর্গাপূজা | প্রজন্মকণ্ঠ আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী : ওবায়দুল কাদের বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন

সুন্দরগঞ্জে ধর্ষকসহ সহযোগী গ্রেপ্তার


এল.এন.শাহী, গাইবান্ধা জেলা প্রতিনিধি

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ৮:২৮ এএম:
সুন্দরগঞ্জে ধর্ষকসহ সহযোগী গ্রেপ্তার

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ যুবতীকে অপহরণ ও ধর্ষণ মামলায় ধর্ষক রেজওয়ান হাসান ওরফে সিজু মিয়া (২৫) ও তার এক সহযোগী ডিপটি (৪২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিভিন্ন সুত্রে জানা যায়, বহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণসহ যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। যুবতী (১৯) উপজেলার রামজীবন ইউনিয়নের রামজীবন গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে গত ২১ ডিসেম্বর ঢাকা থেকে বাড়ি আসার পর কৌশলে অপহরণ করে সিজু ও তার ৪ বন্ধু। এরপর একটি বাড়িতে নিয়ে ধর্ষণের পর যুবতীর কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা মুখ পরিচয়ের আরো ২জনকে উল্লেখ করে এজাহার করেন যুবতী। এ ঘটনায় পুলিশ ধর্ষক ও তার সহযোগীসহ একই ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামের আবুল হোসেনের পুত্র কাওছার আলী (২০) আটক করার পর জিজ্ঞাসাবাদ শেষে কাওছারকে ছেড়ে দেয় পুলিশ।

এ ব্যাপারে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওমর ফারুক বলেন, জিজ্ঞাসাবাদ শেষে কাওছারকে ছেড়ে দেয়া হয়েছে।  ধর্ষক সিজু মিয়া ও তার সহযোগী ডিপটি মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষায় পাঠানো হয়েছে। অপর আসামী পলাতক থাকায় তাকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top