Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ , সময়- ১:৩৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা সারা দেশে ব্যাপক শ্রদ্ধা-ভালোবাসায় বিজয় দিবস উদযাপন বিএনপি-ঐক্যফ্রন্টকে ভোট না দেয়ার আহ্বান খালেদা জিয়াকে মুক্ত করতে সংগ্রাম চলছে, চলবে : ফখরুল  ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী বিজয় দিবসে একাত্তরের বীর শহীদদের প্রতি প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গণমানুষের শেখ মুজিব, ইতিহাসের মহানায়ক বিজয় দিবসের বীর শ্রেষ্ঠরা বীরত্বের এক অবিস্মরণীয় দিন, মহান বিজয় দিবস আজ নির্বাচনে নিরাপত্তার ছক চুড়ান্ত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

সিরাজগঞ্জের দুই ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী বিজয়ী


সুজন সরকার, সিরাজগঞ্জ

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ৯:০৭ এএম:
সিরাজগঞ্জের দুই ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

সিরাজগঞ্জের দুই ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ নির্বাচনে একটিতে আওয়ামীলীগ ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ভোট গণনা শেষে স্ব স্ব উপজেলার রিটার্নিং কর্মকর্তা এ ফলাফল ঘোষণা করেন।

তাড়াশ উপজেলার নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা ফারহানা বিলকিস জানান, নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান মজুন ছয় হাজার ৬৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী জয়নুল আবেদীন মাহবুব ধানের শীষ প্রতীকে পান ৪৪৮০ ভোট।

অপরদিকে, উল্লাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা উজ্জল কুমার রায় জানান, মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আল আমিন সরকার চার হাজার ৩৫০ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি প্রার্থী বুলবুল কবির পেয়েছেন তিন হাজার ৮৬৯ ভোট। এছাড়াও নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী তিন হাজার ৮৩৫ ও আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন তিন হাজার ১০০ ভোট। এর আগে, সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত এ দুই ইউনিয়নের ২২টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top