Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ৯:৫২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে আজ ধর্মীয় উৎসব দুর্গাপূজা | প্রজন্মকণ্ঠ আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী : ওবায়দুল কাদের বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন

বিএনপি উন্নয়ন চোখে দেখে না দিনকানার দল 


সুজন সরকার, সিরাজগঞ্জ 

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ১০:২৮ এএম:
বিএনপি উন্নয়ন চোখে দেখে না দিনকানার দল 

বিএনপি চোখে দেখে না দিনকানার দল মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- খালেদা জিয়ার দল সরকারের উন্নয়নমুলক কোন কাজ চোখে দেখে না। আগামী বছরের বিজয়ের মাস ডিসেম্বরে জাতীয় নির্বাচন হবে, সেই নির্বাচনে এ দেশের জনগণ ভোটের মাধ্যমে ওদের দিন কানা রোগের চিকিৎসা দেবে। আবারো নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।রংপুর সিটি নির্বাচনসহ অন্যান্য নির্বাচন এ সরকারের আমলে সুষ্ঠু হয়েছে দাবী করে মোহাম্মদ নাসিম বলেছেন নির্বাচনে অংশ নিয়ে তারা হারলে কারচুপির অভিযোগ করে, এটি তাদের পুরানো অভ্যাস। তিনি শুক্রবার তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া-কুড়িপাড়া চৌরাস্তার ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন শেষে আয়োজিত এক জনসমাবেশে এ কথা বলেছেন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজীপুর উপজেলা পরিষদ মাঠে ১১৮ জন ভুমিহীনের মাঝে কৃষি খাসজমির দলিল হস্তান্তর, জমির ক্ষতিপুরনের চেক বিতরণ করেন। কাজীপুর সদর ইউনিয়ন পরিষদ আয়োজিত শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে বেড়িপোটলে আমেনা মনসুর ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। তিনি তাঁর পিতার জন্মস্থান কুড়িপাড়া মসজিদে জুম্মার নামাজ আদায় করেন।

জনসমাবেশে মোহাম্মদ নাসিম বলেন- খালেদা জিয়ার দল আবারো মাঠে নেমেছে, তারা জ্বালাও পোড়াও এবং পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার ষড়যন্ত্র করবে। তিনি আমেরিকা ভারতসহ বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশে যে বাবে নির্বাচন অনুষ্ঠিত হয় ঠিক সে ভাবেই সংবিধান অনুযায়ী বাংলাদেশেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই। যেমনটি নির্বাচনের বিকল্প নির্বাচন, উন্নয়নের বিকল্পও উন্নয়ন। তিনি উন্নয়ন এবং দেশের সার্বিক শান্তি বজায় রাখতে আবারো আওয়ামীলীগকে ভোট দেবার আহবান জানান। সমাবেশ শেষে সরকারের আশ্রায়ন প্রকল্পের অধিনে বাস্তুহারা মানুষের ঘর নির্মাণের জন্য নগদ টাকা এবং টেউ টিন বিতরণ করা হয়। 

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ কারিন, রতনকান্দি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন উপস্থিত ছিলেন। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top