Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ , সময়- ৩:০৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশে ইংরেজি বর্ষবরণে হামলার ছক বানচাল : পরিকল্পনা ফাঁস  নির্বাচনের মাঠে জামাত, ৪৭ জনের প্রার্থীপদে আপত্তি আমেরিকার  টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে আ.লীগের নির্বাচনী প্রচার : এইচটি ইমাম নৌকার পক্ষে ভোট দেওয়ার ওয়াদা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে নামবে সেনাবাহিনী  ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা 

নাটোরে র‌্যাবের অভিযানে ৯৪০ বোতল ফেনসিডিল উদ্ধার


মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর জেলা 

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ১০:৪৮ এএম:
নাটোরে র‌্যাবের অভিযানে ৯৪০ বোতল ফেনসিডিল উদ্ধার

নাটোরের বড়াইগ্রামে ইঞ্জিন ওয়েল বহনকারী একটি ট্রক থেকে ৯৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১সদস্যরা। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না ফিলিং স্টেশনের সামনে থেকে ট্রাকটিসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, যশোর জেলার বেনাপোল থানার ভবারবের গ্রামের জয়নাল আলীর ছেলে ট্রাকচালক বাবু মিয়া (৩০) ও একই এলাকার আজিজ মন্ডলের ছেলে চালকের সহকারী শাহ আলম (২৭)।

র‌্যাব-১ এর সিনিয়র পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব জানান, দীর্ঘদিন থেকে ট্রাক চালক বাবু ও তার সহযোগী শাহ আলম বেনাপোল থেকে ঢাকায় ইঞ্জিন ওয়েল বহনের সময় ট্রাকের ইঞ্জিন কভারের ভিতরে বিশেষ বাক্সে করে ফেনসিডিল পাচার  করে  আসছিলো। আজ গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল থেকে ঢাকাগামী (যশোর ট ১১-২৮০৯) ট্রাকটিকে রয়না ফিলিং স্টেশন এলাকায় তল্লাশি চালিয়ে চালকের মাথার উপরে বিশেষ কায়দায় তৈরি ফলস ছাদের ভেতর থেকে ৯৪০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত বড়াইগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো। 
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top