Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ , সময়- ২:৫৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মজুরির নতুন কাঠামো বাস্তবায়নকে কেন্দ্র করে শ্রমিক ছাঁটাইয়ের অভিযোগ যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা হুজুরকে নিয়ে কটুক্তি দুঃখ জনক : মন্ত্রী ব্যারিস্টার আনিস রংপুর মেডিকেল থেকে থেকে চুরি হওয়ার ৫ দিন পর নবজাতককে উদ্ধার ট্রাম্পের হুমকির জবাবে পাল্টা হুমকি দিয়েছে সৌদি আরব নাটের গুরু ব্যারিস্টার মঈনুল শিশু আইন-২০১৩ সংস্কার কাজ সম্পন্ন, শিগগিরই সংসদে পাস হবে : রাশেদ খান মেনন দুর্গাপূজায় পটকা, আতশবাজি ও মাদক সম্পূর্ণ নিষিদ্ধ : ডিএমপি কমিশনার ভারতে মি-টু আন্দোলনের তীব্রতা ক্রমশ বাড়ছে পদ্মা সেতুর নামফলক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মক্কায় দুর্ঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ৩:৪৩ পিএম:
মক্কায় দুর্ঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম

সৌদি আরবের মক্কায় পবিত্র ওমরা হজ্জ পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ইতালি প্রবাসী গৃহবধূ তানিয়াসহ তার দুই সন্তানের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া শহরের মনুন্সেফ পাড়ায় তাদের বাড়িতে চলছে শোকের মাতম। বৃহস্পতিবারের এ দুর্ঘটনায় ওই পরিবরারের কর্তা কামরুল ইসলাম ওরফে নিলয়ও গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, নিলয়ের স্ত্রী তানিয়া হোসেন (৩০) এবং তাদের ছেলে ইউসা হোসাইন (৮) ও আযান হোসেন (৩)।

তারা ওমরা করতে ইতালি থেকে গত শনিবার সৌদি আরব এসেছিলেন বলে জেদ্দা কনস্যুলেটের লেবার কাউন্সিলর আমিনুল ইসলাম জানিয়েছেন। নিহত তানিয়ার বড় ভাই মাহাবুবুর রহমান খোকন জানান, ১০ বছর আগে জেলার আশুগঞ্জ উপজেলার তারুড়া গ্রামের ইলিয়াস মাস্টারের ছেলে কামরুল ইসলাম নিলয়ের সঙ্গে তানিয়ার  বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে নিলয় তানিয়াকে ইতালিতে নিয়ে যান। থাকতেন ইতালির ভেনিস শহরে। সেখানে তাদের দুই ছেলে আযান হোসেন (৭) ও ইউশা হোসেনের জন্ম হয়।

২৩ ডিসেম্বর তানিয়া তার স্বামী ও দুই সন্তানসহ ওমরা হজ পালন করার জন্যে ইতালি থেকে সৌদি আরবে যান। ওমরা পালন শেষে বৃহস্পতিবার রাতে মদিনায় যাওয়ার পথে তাদের বহন করা প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পরে। এতে ঘটনাস্থলেই তানিয়া ও তার দুই ছেলে প্রাণ হারায়।

নিহত তানিয়ার ভাই মাহাবুবুর রহমানের দাবি তানিয়াসহ তার পরিবারের ইচ্ছা সৌদি আরবের মক্কা বা মদিনাতেই যেন তাদের দাফন করা হয়। নিহতদের মরদেহ মক্কার আল হেরা ও আল নূর হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে বলে জানা গেছে।

 

সূত্রঃ কালেরকন্ঠ


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top