Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ , সময়- ১১:৩৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আর্থিক অনুদান বন্ধের ঘোষণা আমেরিকার ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেবেন আবদুল লতিফ সিদ্দিকী  ‘মদিনা সনদেই মহানবী (সা.) ধর্মনিরপেক্ষতার কথা বলেছেন’ : সমাজকল্যাণমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের হয়ে জাপার সম্ভাব্য প্রার্থীর তালিকা  গুজব খবর : বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ  ! আ'লীগ ও মহাজোটের মনোনয়ন ঘোষণা দিন পাঁচেক দেরি হবে : ওবায়দুল কাদের বিকৃত ইতিহাস থেকে দেশকে মুক্ত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত, আটক ১

মামলা করলে ছাত্রীর ভিডিও ছড়ানোর হুমকি

রাউজানে অপহরণের পাঁচ দিন পর নবম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩১ ডিসেম্বর ২০১৭ ৮:৪১ এএম:
রাউজানে অপহরণের পাঁচ দিন পর নবম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার

চট্টগ্রামের রাউজানে অপহরণের পাঁচ দিন পর নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে একটি আবাসিক হোটেল তাঁকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. জানে আলম। তিনি উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন গ্রামের নুরুল আলমের ছেলে। ওই শিক্ষার্থীর মা গত বুধবার থানায় অপহরণের অভিযোগ করেন। তিনি বলেন, অপহরণের পর থেকেই জানে আলম নানা হুমকি দিয়ে আসছিল। মামলা করা হলে তাঁর মেয়ের ভিডিওচিত্র ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়।

রাউজান থানার উপ পরিদর্শক কাউসার উদ্দিন চৌধুরী বলেন, বুধবার রাতে ওই শিক্ষার্থীর মা অভিযোগ দায়ের করেন। পরে কৌশলে শুক্রবার রাতে হাটহাজারীর মদুনাঘাট থেকে অপহরণকারী জানে আলমকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী, একই দিন গভীর রাতে নগরীর বহদ্দারহাটের একটি আবাসিক হোটেল থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

রাউজান থানার ওসি কেফায়াত উল্লাহ বলেন, এ ঘটনায় শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ওই ছাত্রীর মা। রোববার গ্রেপ্তার যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

উপপরিদর্শক কাউসার উদ্দিন চৌধুরী আরও বলেন, আদালতের অনুমতিক্রমে ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা করা হবে। ধর্ষণের আলামত পাওয়া গেলে পরবর্তীতে সেই অনুযায়ী মামলার চার্জশিট দেওয়া হবে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top