Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ৮:৩২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আর্থিক অনুদান বন্ধের ঘোষণা আমেরিকার ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেবেন আবদুল লতিফ সিদ্দিকী  ‘মদিনা সনদেই মহানবী (সা.) ধর্মনিরপেক্ষতার কথা বলেছেন’ : সমাজকল্যাণমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের হয়ে জাপার সম্ভাব্য প্রার্থীর তালিকা  গুজব খবর : বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ  ! আ'লীগ ও মহাজোটের মনোনয়ন ঘোষণা দিন পাঁচেক দেরি হবে : ওবায়দুল কাদের বিকৃত ইতিহাস থেকে দেশকে মুক্ত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত, আটক ১

সমাপনী ও বার্ষিক পরীক্ষা

তালা বাজার ৩৩ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষায় রেজাল্ট প্রদান অনুষ্ঠান


মীর ইমরান মাহমুদ, তালা

আপডেট সময়: ১ জানুয়ারী ২০১৮ ৯:০৪ এএম:
তালা বাজার ৩৩ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষায় রেজাল্ট প্রদান অনুষ্ঠান

তালায় ৩১ ডিসেম্বর রবিবার সকালে তালা বাজার ৩৩ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষায় রেজাল্ট ও বাষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সমাপনি পরীক্ষায় ২০১৭ সালে ৭৬ জনের মধ্যে A+২৫ জন, A২৬ জন, A- ১৪ জন, B ৫ জন মোট পাশের হার ৯৩%।

তালা বাজার মডেল স্কুলের সভাপতি মীর সামছুদ্দোহা আকবর কল্লোলের সভাপতিতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা শিক্ষা অফিসার মোঃ অহিদুল ইসলাম। সহকারী শিক্ষক, বিশিষ্ট ধারভাষ্যকর ও উপস্থাপক শেখ মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় ও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান এর ব্যবস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা রিসোর্স সেন্ট্রারের ইনেন্সট্রেক্টর মোঃ ঈমান উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুল হাকিম, সাংবাদিক মোঃ আকবর হোসেন, সাংবাদিক জিএম খলিলুর রহমার লিথু সাংবাদিক তাজমুল ইসলাম, এসডিএফ প্রজেক্টের উপজেলা অফিসার মোঃ আশিকুর রহমানসহ স্কুলের সহকারী শিক্ষক মাজিদা খাতুন, আসমা পারভীন, শাহিনা আক্তার, মুক্তারাণী ঘোষ, সুপ্রিয়া রানী, বিউটি খাতুনসহ স্কুলের শতশত ছাত্র/ছাত্রী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় ভাল ফলাফলের জন্য কৃর্তি ছাত্র/ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়া অত্যান্ত মনোরম পরিবেশে ৩বার জাতীয় পুরস্কার প্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ অহিদুল ইসলামসহ বিশেষ অতিথিদের সন্মানজনক পুরস্কার সভাপতি কর্তৃক প্রদান করা হয়। উল্লেখ্য যে, গত  ২০১৬ সালে বৃত্তি পরীক্ষায় ২৭ জন ট্যানেল পুলে এবং ১জন সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছিলো।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলমের তাদের বক্তব্যে বলেন, স্কুলটি ২০০৪ সাল হতে হাটি হাটি পা পা করে ২০১৬ সালে বৃত্তিতে খুলনা বিভাগের শেষ্ঠ স্থান অধিকার করেছে। আমরা আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি এর ধারা বাহিকতা বজায় রাখার জন্য।

সভাপতির বক্তব্যে মীর সামছুদ্দোহা  আকবর কল্লোল বলেন, এই স্কুলটি খুলনা বিভাগের মধ্যে বৃত্তিতে শ্রেষ্ঠ স্থান অধিকার করলেও স্কুলটির সামনের ভবনটি পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে । যে ভবন আছে তা প্রয়োজনীয় তুলনায় অতি নগন্ন। স্কুলের ছাত্র/ছাত্রীদের অনেক কষ্ট করে বসতে হয়। অনতিবিলম্বে স্কুলটির অবকাঠামো ঠিক করা প্রয়োজন।

প্রদান অতিথির বক্তব্যে তালা উপজেলা শিক্ষা অফিসার মোঃ অহিদুল ইসলাম বলেন, এই স্কুলটি তালা উপজেলার অন্যতম সেরা স্কুল। আমি চাই এই স্কুলের রেজাল্ট আরও ভাল হোক। তিনি শিক্ষকসহ অভিবাবকদের প্রতি তাদের সন্তানদের বিষয়ে আরও যন্তবান হওয়ার জন্য অনুরোধ করেন। তিনি প্রধান মন্ত্রির কথাটি মনে করে দিয়ে বলেন, ছেলে মেয়েদের পিছনে যা খরচ করেন, সেটা ব্যায় মনে না করে এটাকে বিনিয়োগ হিসেবে দেখার জন্য অনুরোধ করেন। তিনি আরও বলেন, আমি উপর মহলের সাথে কথা বলেছি। যত সম্ভব অতি তাড়া তাড়ি এই বিদ্যালয়ের ভবনের কাজ শুরু করা হবে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top