Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ , সময়- ২:৫৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মজুরির নতুন কাঠামো বাস্তবায়নকে কেন্দ্র করে শ্রমিক ছাঁটাইয়ের অভিযোগ যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা হুজুরকে নিয়ে কটুক্তি দুঃখ জনক : মন্ত্রী ব্যারিস্টার আনিস রংপুর মেডিকেল থেকে থেকে চুরি হওয়ার ৫ দিন পর নবজাতককে উদ্ধার ট্রাম্পের হুমকির জবাবে পাল্টা হুমকি দিয়েছে সৌদি আরব নাটের গুরু ব্যারিস্টার মঈনুল শিশু আইন-২০১৩ সংস্কার কাজ সম্পন্ন, শিগগিরই সংসদে পাস হবে : রাশেদ খান মেনন দুর্গাপূজায় পটকা, আতশবাজি ও মাদক সম্পূর্ণ নিষিদ্ধ : ডিএমপি কমিশনার ভারতে মি-টু আন্দোলনের তীব্রতা ক্রমশ বাড়ছে পদ্মা সেতুর নামফলক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাগুরা মহম্মদপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ জন আটক 


মোঃ কাশেমুর রহমান শ্রাবন, মাগুরা প্রতিনিধি

আপডেট সময়: ১ জানুয়ারী ২০১৮ ১০:৩৯ এএম:
মাগুরা মহম্মদপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ জন আটক 

মাগুরার মহম্মদপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ জনকে আটক করেছে মহম্মদপুর পুলিশ। শুক্রবার রাত থেকে  শনিবার রাত পর্যুন্ত অভিযান চালিয়ে উপজেলার সুর্য্যুকুন্ডু ও মাগুরা শ্রীপুর এলাকা থেকে এ চোর চক্রের সদস্যদের আটক এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সম্প্রতি দীঘা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম হীরু মিয়ার একটি ডিসকভার মোটর সাইকেল হারিয়ে যায়। বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ গাড়িটি উদ্ধারের জন্য বিভিন্নস্থানে  অভিযান  অব্যাহত রাখে, পুলিশ সুর্য্যকুন্ডু এমদাদের বাড়িতে একটি চোরাই গাড়ি রয়েছে এমন সংবাদের ভিক্তিতে শনিবার রাতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকে ২টি চোরাই গাড়ি ও চোর চক্রের ৩ সদস্যকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে মাগুরার শ্রীপুরের সদর এলাকা থেকে আরো ২টি চোরাই গাড়ি ও চোর চক্রের এক জন সদস্যকে আটক করে।

আটকৃতরা হলো, শ্রীপুরের মাহামুদ আলীর ছেলে আনিসুর রহমান(২৭), পিরু কুমসার দাসের ছেলে বিজয় কুমার দাস(১৫), চন্দ্রপাড়া এলাকার কাসেম বিশ্বাষের ছেলে নজির বিশ্বাষ(২৮) ও ফরিদপুরের বোয়ালমারী থানার হাটখোলা এলাকার মৃত আব্দুল খালেক শেখের ছেলে মো: নজরুল ইসলাম(৩৫)।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) নুরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিক্তিতে পুলিশের এস আই হাফিজ এ এস আই উকিল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সুর্য্যকুন্ডু ও মাগুরা শ্রীপুরে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্যদের আটক করতে সক্ষম হয়। তাদেরকে রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top