Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ , সময়- ৩:৫১ অপরাহ্ন
Total Visitor:
শিরোনাম
থেমকে গেল রোহিঙ্গা প্রত্যাবাসন নেতাকর্মীদের কারাগারে রেখে নির্বাচন হবে না : ফখরুল জাতীয় পার্টির ৯ বছ‌রে দেশে কোনো গুম খ‌ুন হয়‌নি : এরশাদ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশিসহ নিহত ৯ ২৪ জানুয়ারি ভোলায় যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ বিএনপির জনপ্রিয়তা অনেক বেড়েছে : মওদুদ ইজতেমা ময়দানের সংবাদ সম্মেলন স্থগিত এক বছর পূর্তিতে কঠিন পরিস্থিতিতে পড়েছে ডোনাণ্ড ট্রাম্প প্রশাসন  নির্বাচন স্থগিত হওয়া নিয়ে সরগরম রাজনৈতিক অঙ্গন কক্সবাজারে রোহিঙ্গা শিবিরে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা নিহিত ১

৭৯ পদে তিতাস গ্যাসে নিয়োগ


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২ জানুয়ারী ২০১৮ ৩:৪২ এএম:
৭৯ পদে তিতাস গ্যাসে নিয়োগ

তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ছয়টি পদে মোট ৭৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী প্রকৌশলী, সহকারী কর্মকর্তা (সাধারণ), সহকারী কর্মকর্তা (হিসাব), উপসহকারী প্রকৌশলী।

যোগ্যতা : সহকারী ব্যবস্থাপক (সাধারণ)

পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।  নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী ব্যবস্থাপক (হিসাব) - পদটিতে ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।  নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রকৌশলী - পদটিতে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।  নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী কর্মকর্তা (সাধারণ)- পদটিতে ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।  নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

সহকারী কর্মকর্তা (হিসাব) - পদটিতে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।  নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী - পদটিতে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।  নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া- আগ্রহী প্রার্থীদের অনলাইনে tgtdcl.teketalk.com.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদপত্র জমাদান শুরু ও শেষ হওয়ার তারিখ ও সময়: আবেদনপত্র জমাদান শুরু হবে আগামী ১ জানুয়ারি, ২০১৮ সকাল ১০ ঘটিকায়। আবেদনপত্র জমাদান শেষ হবে আগামী ২১ জানুয়ারি, ২০১৮ বিকাল ৫.০০ ঘটিকায়।

বিস্তারিত জানতে ভিজিট করুন : www.titasgas.org.bd


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top