Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ , সময়- ৬:২৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

বার্সেলোনার হোঁচট


নিজস্ব প্রতিনিধি

আপডেট সময়: ৫ জানুয়ারী ২০১৮ ২:২৪ পিএম:
বার্সেলোনার হোঁচট

গত বছরের শেষটা বেশ ভালোভাবেই করেছিল বার্সেলোনা। লা লিগায় পেয়েছিল টানা তিনটি জয়। এর মধ্যে সর্বশেষ ম্যাচটিতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে হারিয়েছিল ৩-০ গোলে। বলা বাহুল্য, লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষস্থানটাও আছে কাতালানদের দখলে। তবে নতুন বছরের শুরুতেই হোঁচট খেয়েছে বার্সা। কোপা দেল রের ম্যাচে ১-১ গোলে ড্র করে মাঠ ছেড়েছে সেল্টা ভিগোর বিপক্ষে।

কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগে গতকাল বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল সেল্টা ভিগো ও বার্সেলোনা। নিজেদের মাঠে দুর্দান্ত লড়াই চালিয়েছে সেল্টা ভিগো। প্রায় পুরো ম্যাচেই লড়ে গেছে সমানে সমানে। তবে বার্সেলোনার বেশিরভাগ তারকা খেলোয়াড়ই অংশ নেননি ম্যাচটিতে। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা, মাচেরানোদের ছাড়াই মাঠে নেমেছিল বার্সা।

সেল্টা ভিগোর মাঠে শুরুতে অবশ্য বার্সেলোনাই এগিয়ে গিয়েছিল। ১৫ মিনিটের মাথায় গোল করেছিলেন হোসে আরনাইজ। ৩১ মিনিটে এই গোল শোধ করে খেলায় সমতা ফেরান সেল্টা ভিগোর পিওনে সিসতো। পরে আর গোল করতে পারেনি কোনো দলই। ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দুই দলের ফুটবলারদের। এখন দ্বিতীয় লেগের ম্যাচে বাঁচা-মরার লড়াইয়ে নামতে হবে বার্সা ও সেল্টাকে। আগামী ১১ জানুয়ারি বার্সেলোনার মাঠে অনুষ্ঠিত হবে ফিরতি লেগের ম্যাচটি।

কোপা দেল রের আরেক ম্যাচে দাপুটে জয় পেয়েছে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। স্পেনের দ্বিতীয় বিভাগের ফুটবল দল নুমানসিয়ার বিপক্ষে রিয়াল জিতেছে ৩-০ গোলে। অনেকখানিই এগিয়ে গেছে শেষ আটের দিকে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top