Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ১১:৪১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

সাকিবকে রাখল না শাহরুখের কেকেআর! নেপথ্য-কারণ কী


নিজস্ব প্রতিনিধি

আপডেট সময়: ৫ জানুয়ারী ২০১৮ ৩:২৩ পিএম:
সাকিবকে রাখল না শাহরুখের কেকেআর! নেপথ্য-কারণ কী

দীর্ঘ প্রতীক্ষার অবসান। বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজিগুলো কোন ক্রিকেটারদের ধরে রাখছে, সেই তালিকা প্রকাশ করার পরেই জল্পনার ইতি ঘটল। আগেই জানানো হয়েছিল, গৌতম গম্ভীরকে ধরে রাখবে না কেকেআর। সেই সূত্রের সত্যতা ধরেই কেকেআর-এর তরফে রাখা হল না গৌতম গম্ভীরকে। বোর্ডের পাঠানো ইমেল-এ জানানো হল— কেকেআর মাত্র দুই ক্রিকেটারকে ধরে রাখছে। এঁরা যথাক্রমে — সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল। পাঁচ ক্রিকেটারকে ধরে রাখার সুযোগ থাকলেও দুই ক্যারিবিয়ান ছাড়া সব ক্রিকেটারদেরই রিলিজ করে দেওয়া হল।

সেই সঙ্গে কেকেআর-এর সঙ্গে সম্পর্কে ইতি ঘটে গেল সাকিব আল হাসানেরও। পড়শি দেশের তারকা অলরাউন্ডারকে ধরে রাখার পিছনে যুক্তি ছিল, বাংলাদেশে কেকেআর-এর জনপ্রিয়তায় অনুঘটক সাকিব। পাশাপাশি সাকিবের পারফরম্যান্সও ছিল নজরকাড়া। জাতীয় দলের জার্সিতেও নিয়মিত পারফরম্যান্স করে চলেছেন সাকিব। তা সত্ত্বেও কেন রাখা হল না সাকিবকে?

কেকেআর-এর অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, নির্দিষ্ট পরিকল্পনা মেনেই রাখা হয়নি সাকিবকে। আসলে গম্ভীর-জমানা থেকে বেরিয়ে আসতে চাইছেন নাইট রাইডার্স কর্তারা। নতুন করে দল সাজাতে চাইছেন তাঁরা।

সাত বছর পর সাকিব আল হাসানের সঙ্গে বিচ্ছেদ ঘটল কেকেআর-এর। গত মরশুমে কেকেআরের সুযোগ ছিল ১৪ জন ক্রিকেটার ধরে রাখার। তখন সাকিবকে রিটেন করেছিল নাইট রাইডার্স। তার-ও আগে ২০১৪ সালে সাকিবকে ছেড়ে দিয়েও ফের নিলামে কিনেছিল কেকেআর। এবারেও সেরকমভাবে নিলামে ‘রাইট টু ম্যাচ’ কার্ড ব্যবহার করে কেকেআর কম দামে গম্ভীরকে কিনতে পারে।

তবে কেকেআর-এর তরফে চলতি মাসের শেষ দিকে নিলামে সাকিবকে না কেনার সম্ভাবনা বেশি। সূত্রের খবর বলছে, সাকিবকে বাদ দেয়ার পর মূল কারণ বাজেট। গত মরশুমে সাকিব দলকে ঠিকমতো সার্ভিস দিতে পারেননি বলে নাইট কর্তৃপক্ষের অভিমত। তাই সাকিবকে বিদায় জানিয়ে দেওয়া হল। নিলামের আগেই।

এদিকে, এবারের নিলামে মোট আট বাংলাদেশি ক্রিকেটার থাকছেন। কারণ, বাংলাদেশ বোর্ডের কাছ থেকেও ছাড়পত্র মিলেছে। সাকিব, মুস্তাফিজুর ছাড়াও থাকছেন— তামিম ইকবাল, মেহদি হাসান, লিটন দাস, সাব্বির রহমান, আবুল হাসান।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top