Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ , সময়- ৯:১৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশ সফরে আসছেন কানাডার পররাষ্ট্রমন্ত্রী ক্রিস্টিয়া ফ্রিল্যান্ড ইসির সদিচ্ছা থাকলে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব : সু জ ন আগামীকাল দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতির শপথ নিবেন মো. আবদুল হামিদ  আট দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল সিকিউরিটি আইন সংশোধন হচ্ছে : জানিয়েছে আইনমন্ত্রী দুটি বাস পরীক্ষামূলক যাত্রায় রওনা হয়েছে কাঠমান্ডুর পথে       বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দেয়ার আহ্বান : প্রধানমন্ত্রী  কাজ না করে আমি কেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিব : হাবিব বৃষ্টিপাত শুরু হওয়ায় ভয়াবহ ঝুঁকিতে লাখ লাখ রোহিঙ্গা ! প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা - পলাতক ও সাজাপ্রাপ্ত আসামি কিভাবে দলের চেয়ারপারসন হয় ? 

ছাত্রলীগ কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করতে হবে : ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি


সুজন সরকার, সিরাজগঞ্জ

আপডেট সময়: ৬ জানুয়ারী ২০১৮ ৯:২৫ এএম:
ছাত্রলীগ কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করতে হবে : ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি

সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তাহলে দেশ ও জাতি আরও উন্নত হবে। ছাত্রলীগের কর্মীদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে কাজ করতে হবে। এদেশকে ও জাতিকে ভালোবাসতে হবে। ছাত্রলীগে থেকে টেন্ডার বাক্স ছিনতাই বা অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকতে পারবে না। ছাত্রলীগে থেকে যারা দলের বদনাম বয়ে আনবে তাদেরকে দল থেকে বিতারিত করতে হবে। মাদকসহ সব ধরণের খারাপ কাজ থেকে ছাত্রলীগকে দুরে থাকতে হবে। ভালকাজে নিজেদেরকে উৎসর্গ করে জনগণের সেবা করতে হবে।

গত ৪ই জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভা, কেক কর্তন ও কামারখন্দ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত পৃথক দুটি অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার দীর্ঘ ৯ বছর অত্যান্ত সুনামের সাথে সফল রাষ্ট্রনায়ক হিসাবে দেশ শাসন করে আসছে। দেশকে উন্নত ও অগ্রসরের দিকে বয়ে আনতে শুরু করেছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। এজন্য জনগণের পাশে থেকে তাদেরকে নৌকার পক্ষে ঐক্যবন্ধ করতে হবে। মনে রাখতে হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনাকে বিজয়ী ও প্রধানমন্ত্রী করতে হবে। এর কোন বিকল্প নেয়। এজন্য ছাত্রলীগের নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কা প্রতীকে বিজয়ী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল হাকিম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা অধ্যাপিকা হাসনা হেনা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল বর্তমান সভাপতি জাকিরুল ইসলাম লিমন, সাধারণ সম্পাদক মোঃ একরামুল হকসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা।

এর আগে ভোরে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top