Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ , সময়- ৫:২০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক রাজনৈতিক দলগুলোর রেকর্ড পরিমান মনোনয়নপত্র বিক্রি ঐক্যফ্রন্ট সংখ্যাগরিষ্ট আসন পেলে কে হবেন প্রধানমন্ত্রী ?  আ’লীগ নেতা রেজনু ও ছাত্রদল নেতা জিলানির ফোনালাপ ফাঁস প্রশাসনিক কর্মকর্তাদের ইসিকে সহযোগিতার নির্দেশনা | প্রজন্মকণ্ঠ আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে চারজন নিহত | প্রজন্মকণ্ঠ

ছাতকে শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের জন্মোৎসব পালন


ছাতক প্রতিনিধি

আপডেট সময়: ৬ জানুয়ারী ২০১৮ ১১:০৬ এএম:
ছাতকে শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের জন্মোৎসব পালন

ছাতকে ‘মানুষ আপন টাকা পর, যত পারিস মানুষ ধর’ এ বাণীকে বুকে লালন করে হাজারো ঠাকুর ভক্তদের অংশগ্রহণে শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩০তম জন্মোৎসব পালন করা হয়েছে। 

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দু’দিনব্যাপী অনুষ্ঠিত অনুষ্ঠানে র‌্যালী, ধর্ম সভা, পুরস্কার বিতরণী, শীতবস্ত্র বিতরণ, শুভ অধিবাস কৃত্যাদি, গীতাপাঠ, ঊষা কীর্তন, সমবেত বিনতী প্রার্থণা, অর্ঘ্যাঞ্জলীসহ শুভ প্রনাম নিবেদন, বিশ্বশান্তি কামনায় নামজপ ও স্থানীয় শিল্পীদের অংশগ্রহনে ভক্তিমুলক গান পরিবেশনা প্রভৃতি। 

শুক্রবার সকালে ঠাকুরের প্রতিকৃতিসহ বর্ণ্যাঢ্য র‌্যালীতে অংশ গ্রহন করেন, পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, প্যানেল মেয়র তাপস চৌধুরী, কাউন্সিলর সুদীপ দে, রনজিৎ চৌধুরী এসপিআর, পরিমল চন্দ্র রায় এসপিআর, সন্তোষ কুমার দাস, উৎসব উদযাপন কমিটির সভাপতি মানিক চন্দ্র দাস, সাধারণ সম্পাদক গোবিন্দ মোহন সরকার, অর্থ সম্পাদক লিটন চন্দ, ব্যবসায়ী স্বপন পাল, চম্পু দত্ত, যীবেশ চক্রবর্তী, শিক রামানন্দ চক্রবর্তী, কবি সঞ্জয় কর, সুমন দাস, কাজল রায়, হারাধন দাস, বিপব চন্দ, জষধীর তালুকদার, ভূপেন্দ্র দাস প্রমুখ। 

অনুষ্ঠানে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিশুদের পুরস্কার বিতরণ করা হয়। 

এসময় ধর্মগুরুদের বক্তব্য শ্রবনে হাজারো ভক্ত নর নারীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। ধর্মগুরু বলেন, নশ্বর ভূমন্ডলের আদিকাল থেকে গুরুজপ থেকে প্রমাণিত হয় মানুষ্য প্রজাতি কখনও মৃত্যুঞ্জয়ী হতে পারেনি। কিন্তু এরপরেও মানবকূল মহাপ্রভূর বাণী অর্চনার ক্ষেত্রে সর্বদাই ছিল মহা উদাসিন।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top