Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ২:১০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন নির্বাচনি জোটের শরিক জাতীয় পাটি পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) আজ  প্রধানমন্ত্রীর হাতে ৩৮টি আসনের তালিকা তুলে দিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী হেলমেট পরে হামলার নির্দেশ দিয়েছিল বিএনপি নেতারা সেই তৃতীয় শক্তির নেতারা আজ কে কোথায় ?  বিদ্যুৎ খাতে দক্ষিণ কোরীয় বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী বিদেশি টিভি চ্যানেলে দেশিপণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের নির্দেশ অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে 

সাবেক এমপি ইউসুফের চিকিৎসার ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ৭ জানুয়ারী ২০১৮ ৫:৪০ পিএম:
সাবেক এমপি ইউসুফের চিকিৎসার ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার সাবেক সংসদ সদস্য (এমপি) মোহাম্মাদ ইউসুফের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চট্টগ্রামের জেলা প্রশাসককে (ডিসি) নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদুল হাসান এই নির্দেশ চট্টগ্রামের জেলা প্রশাসককে পৌঁছে দেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, সোস্যাল মিডিয়ায় প্রচরিত কয়েক বছর থেকে সাবেক এমপি মোহাম্মাদ ইউসুফের অসুস্থতা ও মানবেতর জীবনযাপনের খবর প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হয়।

এই প্রেক্ষাপটে প্রধানমন্ত্রী চট্টগ্রামের ডিসিকে মোহাম্মাদ ইউসুফের চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দেন।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) নেতা মোহাম্মদ ইউসুফ ১৯৯১ সালে পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোট থেকে নৌকা প্রতীকে নির্বাচন করে এনডিপির প্রার্থী গিয়াস কাদের চৌধুরীকে পরাজিত করে এমপি হন।

উল্লেখ্য, ২০০৭ সালে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ইউসুফের শরীরের একাংশ অবশ হয়ে যায়। এরপর আরও নানা ব্যধি তার দেহে বাসা বাঁধে। সম্প্রতি তার পায়েও পচন ধরেছে। কিন্তু আর্থিক অসচ্ছলতায় তার চিকিৎসা করাতে না পেরে পরিবারের সদস্যরা সাংবাদিকদের মাধ্যমে সরকারের সহায়তার জন্য দৃষ্টি আকর্ষণ করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top