Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮ , সময়- ১১:০০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল গাজীপুরের বঙ্গবন্ধু হাইটেক সিটির জন্য চালু হচ্ছে ঢাকা-কালিয়াকৈর ট্রেন সার্ভিস শিগগিরই ছোট হচ্ছে মন্ত্রিসভা আপনার কথায় অস্ট্রেলিয়ায় থাকা আমার মেয়েও লজ্জিত : মঈনুলকে ফোনে মির্জা ফখরুল  আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা, সমৃদ্ধ উন্নত বাংলাদেশ চাই : স্বরাষ্ট্রমন্ত্রী  সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  ইমরুলের সেঞ্চুরিতে ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২৭১ রান শুরু হয়েছে দশম জাতীয় সংসদের ২৩তম অধিবেশন তরুণ প্রজন্মের জন্য প্রযুক্তিনির্ভর দেশ গড়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী

জিরার স্বাদে ‘রিমঝিম’ পানীয় আনল কোকা-কোলা


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ৯ জানুয়ারী ২০১৮ ২:২৬ পিএম:
জিরার স্বাদে ‘রিমঝিম’ পানীয় আনল কোকা-কোলা

জিরার স্বাদ বাংলাদেশের ঐতিহ্যবাহী উৎসব পার্বণ এবং নিমন্ত্রণের একটি অংশ। তাই মসলাপ্রিয় মানুষের তৃষ্ণা মেটাতে কোকা কোলা বাংলাদেশের বাজারে আনল জিরার স্বাদে কোমল পানীয় ‘রিমঝিম’। ২০ টাকা মূল্যের ‘রিমঝিম’ ২৫০ মিলিলিটার পিইটি বোতলে দেশের প্রধান শহরগুলোতে পাওয়া যাবে এবং শিগগিরই দেশের অন্যান্য শহরগুলোতেও ভোক্তাদের চাহিদা মেটাবে। 

গত রবিবার সন্ধ্যায় রাজধানীর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ৪ নম্বর ফ্লোরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কোমলপানীয়টির উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কোকা কোলা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাদাব খান, ইন্টারন্যাশনাল বেভারেজেস লিমিটেডের এমডি তাপস কুমার মণ্ডল, অপারেশন ডিরেক্টর পঙ্কজ সিনহা, পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন ডিরেক্টর শামীমা আক্তার, কোকা কোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মোয়াসের আহমেদ, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে সাদাব খান বলেন, ভোক্তাদের পছন্দ সবসময়ই পরিবর্তন হচ্ছে। আমরাও ভোক্তাদের চাহিদা বিবেচনায় রেখে নতুন ধরনের পানীয় বাজারে এনেছি। কোকা-কোলা জিরা স্বাদের নতুন কোমল পানীয় ‘রিমঝিম’ বাংলাদেশের উৎসব-আয়োজনের মসলাদার খাবারের সঙ্গে খুবই মানানসই। এ ছাড়া এই কোমল পানীয় সতেজ ও চাঙ্গা রাখতে অতুলনীয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও জানানো হয়, মসলাপ্রিয় মানুষের তৃষ্ণা মেটাতে সক্ষম হবে এই পানীয়টি। ‘রিমঝিম’ ঐতিহ্যবাহী মসলাদার ও ঝাল খাবারের সঙ্গে মানানসই।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top