Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ৫:১৭ অপরাহ্ন
Total Visitor:
শিরোনাম
রোহিঙ্গা শিবির পরিদর্শনে আসছেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট আজ ঐতিহাসিক ঊনসত্তরের গণ-অভ্যুত্থান দিবস ভোলায় দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ ওয়াচ টাওয়ার উদ্বোধন ২৯ জানুয়ারি সব শিক্ষাপ্রতিষ্ঠানে ধর্মঘটের ডাক লিবিয়ায় জোড়া গাড়িবোমা হামলায় নিহত ৩৩ মেয়েকে এপিএস নিয়োগ দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী স্পিকারের সঙ্গে সিইসির বৈঠক আজ তিন মাস নয়, ছয় মাসের জন্য স্থগিত ডিএনসিসি নির্বাচন তালেবানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পাকিস্তানের প্রতি যু্ক্তরাষ্ট্রের আহ্বান ঢাবির অবরুদ্ধ উপাচার্যকে উদ্ধার করল ছাত্রলীগ

প্রীতি জিনতা দলে চান তামিমকে


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১০ জানুয়ারী ২০১৮ ৬:১১ পিএম:
প্রীতি জিনতা দলে চান তামিমকে

আগামী ২৮ ও ২৯ জানুয়ারি শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের একাদশ আসরের নিলাম অনুষ্ঠান।  আর এবারের আসরে বাংলাদেশ থেকে সাকিব, তামিম ও সাব্বিরসহ  ৮ ক্রিকেটার অংশগ্রহণ করছেন।  এর মধ্যে বাংলাদেশি হার্ডহিটার ওপেনার তামিম ইকবালকে দলে ভেড়াতে মরিয়া কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে দারুণ ছন্দে রয়েছে তামিম ইকবাল। ২০১৭ সালটা তার বেশ ভালো কেটেছে। ছিলেন ২০১৭ সালের বিশ্বসেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম। আর ২০১৮ সালের শুরুটাও দারুণ হয়েছে তামিমের। ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে তুলে নিয়েছেন সেঞ্চুরি।

আর তামিমের এমন পারফর্মেন্সের পর ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, তামিমকে কিনতে আগ্রহী বেশ কয়েকটি ক্লাবই। পারফর্মেন্সের সুবাদেই এবারের আইপিএলের নিলামে নাম উঠতে যাচ্ছে এই ক্রিকেটারের নাম। আর সেই সাথে আইপিএলে দলও পেতে পারেন তিনি। তবে শেষ পর্যন্ত কোন দলে তামিম খেলতে পারেন সেটাই দেখার বিষয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top