Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ , সময়- ৬:০৬ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
কবি বেলাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সাংবাদিকের ওপর নির্যাতনের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি কমিশনার    রানা প্লাজার ধস : ২৪ এপ্রিল শ্রমিক নিরাপত্তা দিবস ঘোষণার দাবি । প্রজন্মকণ্ঠ দেশের অর্থনীতি শিগগিরই ভারত, মেক্সিকো ও তুরস্কের মতো হবে : সজীব ওয়াজেদ  আজ সানরাইর্জাস হায়দরাবাদের মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস । প্রজন্মকণ্ঠ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজ হ্যাকড, তারেকের পাসপোর্টকে নিয়ে দেয়া পোস্ট উধাও  এবার গ্লোবাল উইমেন’স লিডারশিপ অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী গাজীপুর সিটি :  মেয়র প্রার্থীদের প্রতীক বরাদ্দ  শেখ হাসিনার ‘সাহসী ও নির্ভীক নেতৃত্বের’ প্রশংসা করেছেন নরেন্দ্র মোদি শেখ হাসিনা কবি বেলাল চৌধুরী আর নেই । প্রজন্মকণ্ঠ

খুলনা উন্নয়ন মেলায় কেসিসি প্রদত্ত সেবা সংক্রান্ত তথ্যপ্রাপ্তি ৩৫নং স্টল


খুলনা জেলা সংবাদদাতা

আপডেট সময়: ১১ জানুয়ারী ২০১৮ ৬:৩৮ পিএম:
খুলনা উন্নয়ন মেলায় কেসিসি প্রদত্ত সেবা সংক্রান্ত তথ্যপ্রাপ্তি ৩৫নং স্টল

খুলনা জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলায় খুলনা সিটি কর্পোরেশনের স্টল স্থাপন করা হয়েছে। ৩দিন ব্যাপী এ উন্নয়ন মেলার স্টলে কেসিসি প্রদত্ত নাগরিক সেবা সংক্রান্ত বিভিন্ন তথ্য পাওয়া যাচ্ছে। এছাড়া স্বাস্থ্যসেবা সম্পর্কিত পরামর্শ, ওজন পরিমাপ ও জন্ম নিবন্ধন ফরম বিতরণ করা হচ্ছে।

মেলায় সিটিজেন চার্টার অনুযায়ী কেসিসি’র সেবামূলক সকল কর্মকান্ডের বিবরণ নাগরিকদের নিকট তুলে ধরা এবং এ সংক্রান্ত বিষয়ে পরামর্শ প্রদান করা হচ্ছে। উন্নয়ন মেলায় কেসিসি স্থাপিত ৩৫নং স্টলে এসে নাগরিকগণ তাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন তথ্য এবং কেসিসি প্রদত্ত সকল প্রকার সেবামূলক কাজে সহযোগিতা পাচ্ছেন।

কেসিসি’র নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন শেখ এর তত্ত্বাবধানে স্টলে স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, কঞ্জারভেন্সী অফিসার মোঃ আনিছুর রহমান, আর্কিটেক্ট রেজবিনা খানম, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম, মেডিকেল অফিসার ডা. ইসরাত জাহান, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, সহকারী প্রকৌশলী শেখ মাসুদ করিম, সহকারী কঞ্জারভেন্সী অফিসার মোল্যা মারুফ রশীদ, নুরুন্নাহার এ্যানি, আইটি ম্যানেজার হাসান হাসিবুল হক, জিলা হল সুপার আব্দুর রহিম সহ প্রমুখ কর্মকর্তাগণ পর্যায়ক্রমে স্টলে দায়িত্ব পালন করছেন।

এর আগে উন্নয়ন মেলায় অংশগ্রহণের লক্ষ্যে কেসিসি কর্তৃক একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি নগরীর শহীদ হাসিদ পার্ক থেকে শুরু হয়ে সার্কিট হাউজ ময়দানে গিয়ে শেষ হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top