Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ১:৪৭ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন শহীদ মিনারে আইয়ুব বাচ্চুকে ভক্ত, অনুরাগীসহ সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা বাংলাদেশের উন্নয়নে অংশীদার হতে চান সৌদি যুবরাজ | প্রজন্মকণ্ঠ ঐক্যফ্রন্ট বিজয়ী হলে পরবর্তী প্রধানমন্ত্রী কে হবেন ? প্রশ্ন কূটনীতিকদের   দেশের বৃহত্তর আন্দোলনের স্বার্থে জাতীয় ঐক্যকে শক্তিশালী করা হবে : নজরুল ইসলাম জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি : হাইকোর্টের আদেশের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক জানিয়েছে ক্রিকেট বোর্ড | প্রজন্মকণ্ঠ সৌদি ঘাতক টিমের ১ সদস্য গাড়িচাপায় নিহত : তুর্কি দৈনিক 'ইয়ানি শাফাক' নভেম্বর মাসের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা হতে পারে : ইসি সচিব হেলালুদ্দীন

তেতুঁলিয়ায় ত্রান মন্ত্রনালয়ের কম্বল ও শুকনা খাবার বিতরন


নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ১০:৪০ এএম:
তেতুঁলিয়ায় ত্রান মন্ত্রনালয়ের কম্বল ও শুকনা খাবার বিতরন

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেতুঁলিয়ায় ত্রান মন্ত্রনালয়ের আওতায় শীত বস্ত্র ও শুকনা খাবার বিতরন করা হয়েছে। গত বুধবার এই শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়। ত্রান ও দূর্যোগ মন্ত্রনালয়ের ডি.এস মো. মারুফ হাসান এসব বিতরন করেন।

বস্ত্র বিতরনের সময় তেতুঁলিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. সানিউল ফেরদৌস, জেলা ত্রান ও পূনর্বাসন কর্মকর্তা মো. মতিউর রহমান ,উপজেলা ত্রান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পি,আই,ও) একেএম মমিনুল হক উপস্থিত ছিলেন। 

ত্রান মন্ত্রনালয় তেতুঁলিয়া সর্বমোট ৫ হাজার কম্বল ও ৯০০ প্যাকেট শুকনা খাবার বিতরন করনে। তবে ওই দিন ডি.এস মো. মারুফ হাসান নিজ হাতে ১ হাজার ৫ শত কম্বল শীতার্তদের হাতে বিতরন করেন।

পঞ্চগড়ের তেতুঁলিয়ায় এবারে তাপমাত্রা সর্ব নিম্ন পর্যায়ে আসে। যা দেশের ৬৮ বছরের ইতিহাসে সর্ব নিম্ম তাপমাত্রা। ভারতের দার্জিলিংয়ের কাঞ্চন জংঘা ষেঁষা এই উপজেলাটিতে প্রতি বছরেই শীত বেশী পড়ে। গত এক সপ্তাহ ধরে পঞ্চগড়ে মৃদু শৈত্য প্রবাহ ও কনকনে শীতে তেতুঁলিয়া সহ জেলায় জনজীবনে দূর্ভোগ চরম মাত্রায় পৌঁছে।

তবে তিন দিন ধরে তাপমাত্রা কিছুটা বাড়লেও শীত কমছেনা। বৃহষ্পতিবার রোদ উঠলেও শীত ছিল তীব্র। হিমেল হাওয়া ও ঘনকুয়াশায় শুক্ররবার সারাদিন সূর্যের দেখা মিলেনি। শীতে থরথরে কাপছিল মানুষ। তবে এই শীতে দরিদ্রপীড়িত মানুষের কষ্ট বর্তমানে চরম আকার ধারন করেছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top