Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ , সময়- ৮:০০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
কবি বেলাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সাংবাদিকের ওপর নির্যাতনের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি কমিশনার    রানা প্লাজার ধস : ২৪ এপ্রিল শ্রমিক নিরাপত্তা দিবস ঘোষণার দাবি । প্রজন্মকণ্ঠ দেশের অর্থনীতি শিগগিরই ভারত, মেক্সিকো ও তুরস্কের মতো হবে : সজীব ওয়াজেদ  আজ সানরাইর্জাস হায়দরাবাদের মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস । প্রজন্মকণ্ঠ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজ হ্যাকড, তারেকের পাসপোর্টকে নিয়ে দেয়া পোস্ট উধাও  এবার গ্লোবাল উইমেন’স লিডারশিপ অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী গাজীপুর সিটি :  মেয়র প্রার্থীদের প্রতীক বরাদ্দ  শেখ হাসিনার ‘সাহসী ও নির্ভীক নেতৃত্বের’ প্রশংসা করেছেন নরেন্দ্র মোদি শেখ হাসিনা কবি বেলাল চৌধুরী আর নেই । প্রজন্মকণ্ঠ

তেতুঁলিয়ায় ত্রান মন্ত্রনালয়ের কম্বল ও শুকনা খাবার বিতরন


নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ১০:৪০ এএম:
তেতুঁলিয়ায় ত্রান মন্ত্রনালয়ের কম্বল ও শুকনা খাবার বিতরন

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেতুঁলিয়ায় ত্রান মন্ত্রনালয়ের আওতায় শীত বস্ত্র ও শুকনা খাবার বিতরন করা হয়েছে। গত বুধবার এই শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়। ত্রান ও দূর্যোগ মন্ত্রনালয়ের ডি.এস মো. মারুফ হাসান এসব বিতরন করেন।

বস্ত্র বিতরনের সময় তেতুঁলিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. সানিউল ফেরদৌস, জেলা ত্রান ও পূনর্বাসন কর্মকর্তা মো. মতিউর রহমান ,উপজেলা ত্রান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পি,আই,ও) একেএম মমিনুল হক উপস্থিত ছিলেন। 

ত্রান মন্ত্রনালয় তেতুঁলিয়া সর্বমোট ৫ হাজার কম্বল ও ৯০০ প্যাকেট শুকনা খাবার বিতরন করনে। তবে ওই দিন ডি.এস মো. মারুফ হাসান নিজ হাতে ১ হাজার ৫ শত কম্বল শীতার্তদের হাতে বিতরন করেন।

পঞ্চগড়ের তেতুঁলিয়ায় এবারে তাপমাত্রা সর্ব নিম্ন পর্যায়ে আসে। যা দেশের ৬৮ বছরের ইতিহাসে সর্ব নিম্ম তাপমাত্রা। ভারতের দার্জিলিংয়ের কাঞ্চন জংঘা ষেঁষা এই উপজেলাটিতে প্রতি বছরেই শীত বেশী পড়ে। গত এক সপ্তাহ ধরে পঞ্চগড়ে মৃদু শৈত্য প্রবাহ ও কনকনে শীতে তেতুঁলিয়া সহ জেলায় জনজীবনে দূর্ভোগ চরম মাত্রায় পৌঁছে।

তবে তিন দিন ধরে তাপমাত্রা কিছুটা বাড়লেও শীত কমছেনা। বৃহষ্পতিবার রোদ উঠলেও শীত ছিল তীব্র। হিমেল হাওয়া ও ঘনকুয়াশায় শুক্ররবার সারাদিন সূর্যের দেখা মিলেনি। শীতে থরথরে কাপছিল মানুষ। তবে এই শীতে দরিদ্রপীড়িত মানুষের কষ্ট বর্তমানে চরম আকার ধারন করেছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top