Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ১:৩৫ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন শহীদ মিনারে আইয়ুব বাচ্চুকে ভক্ত, অনুরাগীসহ সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা বাংলাদেশের উন্নয়নে অংশীদার হতে চান সৌদি যুবরাজ | প্রজন্মকণ্ঠ ঐক্যফ্রন্ট বিজয়ী হলে পরবর্তী প্রধানমন্ত্রী কে হবেন ? প্রশ্ন কূটনীতিকদের   দেশের বৃহত্তর আন্দোলনের স্বার্থে জাতীয় ঐক্যকে শক্তিশালী করা হবে : নজরুল ইসলাম জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি : হাইকোর্টের আদেশের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক জানিয়েছে ক্রিকেট বোর্ড | প্রজন্মকণ্ঠ সৌদি ঘাতক টিমের ১ সদস্য গাড়িচাপায় নিহত : তুর্কি দৈনিক 'ইয়ানি শাফাক' নভেম্বর মাসের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা হতে পারে : ইসি সচিব হেলালুদ্দীন

খুলনায় উন্নয়ন মেলায় প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১-২০৪১ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত


খুলনা জেলা সংবাদদাতা

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ১১:০৩ এএম:
খুলনায় উন্নয়ন মেলায় প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১-২০৪১ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

খুলনা সার্কিট হাউস মাঠে চলমান তিন দিনব্যাপী উন্নয়ন মেলার দ্বিতীয় দিন বিকেলে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ ও রূপকল্প ২০২১ এবং ২০৪১’ শীর্ষক তাৎপর্যপূর্ণ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রবন্ধ উপস্থাপন করেন খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান।

জেলা প্রশাসক প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগের ফলে দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনে যে ইতিবাচক পরিবর্তন এসেছে তার বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নয়ত রাষ্ট্রে পরিণত করার যে লক্ষ্য বা ভিশন সরকার গ্রহণ করেছে তা অর্জনে প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ বাস্তবায়নের কোন বিকল্প নেই। এমনকি এসডিজি’র লক্ষ্যমাত্রার সাথেও এ ১০টি উদ্যোগ অত্যন্ত সংগতিপূর্ণ। তাই ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে সরকারি বেসরকারি সকল কর্মকর্তা কর্মচারী এবং সাধারণ জনগণকে প্রধানমন্ত্রীর এই ১০ উদ্যোগের সাথে একাত্ম হতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ নূর-ই- আলমের সভাপতিত্বে সেমিনারে আলোচক ছিলেন অধ্যাপক আনোয়ারুল কাদির। উন্নয়ন মেলায় খুলনা কর বিভাগ ভবিষ্যৎ করদাতা(শিক্ষার্থী)দের নিয়ে উদ্বুদ্ধকরণ সভা করে। তাছাড়া খুলনা বিভাগীয় হিসাব নিয়ন্ত্রক অফিস আগামী মাস থেকে ডিজিটাল পদ্ধতিতে কর্মকর্তাদের বেতন প্রদান করবে বলে জানায়।

উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে লোকসমাগম ছিল চোখে পড়ার মতো। মেলায় বিভিন্ন স্টল তাদের সেবা প্রদর্শন করে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top