Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ১১:২৯ পূর্বাহ্ন
Total Visitor:
শিরোনাম
তিন মাস নয়, ছয় মাসের জন্য স্থগিত ডিএনসিসি নির্বাচন তালেবানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পাকিস্তানের প্রতি যু্ক্তরাষ্ট্রের আহ্বান ঢাবির অবরুদ্ধ উপাচার্যকে উদ্ধার করল ছাত্রলীগ ট্রাম্পের সিদ্ধান্ত ফিলিস্তিনিদের জন্য হুমকি স্বরূপ শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ বাংলাদেশে নিবন্ধিত রোহিঙ্গার সংখ্যা ১০ লাখ ৩০ হাজার বেগম জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে পাল্টাপাল্টি অভিযোগ  ৬০০০ রানের মাইলস্টোন ছুঁলেন তামিম ইকবাল কে হচ্ছেন দেশের ২১তম রাষ্ট্রপতি ?  বাংলাদেশি নারীকে শ্লীলতাহানির অভিযোগে সেই বিএসএফ সদস্য আটক

নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে : হাছান মাহমুদ


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৪:২০ পিএম:
নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে : হাছান মাহমুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ২০১৮ সাল নির্বাচনের বছর। এই বছরের শেষ নাগাদ জাতীয় নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। আবারো নির্বাচন বানচালের চেষ্টা না করে অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিতব্য আগামী নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিন।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

বেগম খালেদা জিয়ার পদ্মা সেতু বিষয়ে সাম্প্রতিক করা বক্তব্যের প্রেক্ষিতে কথা বলতে গিয়ে ড. হাছান মাহমুদ বলেন " আমি বেগম খালেদা জিয়াকে নিয়ে খুবই চিন্তিত, কারণ যেখানে তিনি বলেছেন, পদ্মা সেতু জোড়া তালি দিয়ে করা হচ্ছে, সেখানে কখন আবার তিনি বলে বসেন, আওয়ামীলীগ সরকার শীত নিয়ন্ত্রনেও ব্যর্থ হয়েছে।'' 

বিএনপি নেতা মির্জা ফখরুলের উদ্দেশ্যে বন ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে দেয়া ভাষণের সমালোচনা না করে এই ভাষণকে অভিনন্দন জানিয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নিন।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের টানা নয় বছরের বিভিন্ন ক্ষেত্রে সফলতা উল্লেখ করে বলেন, গতো নয় বছর আগে কেউ যদি দেশের বাইরে গিয়ে থাকে, তাহলে এখন দেশে ফিরে সে যদি ঢাকা শহরের বিভিন্ন ফ্লাইওভার ও অন্যান্য উন্নয়ন কর্মকান্ড গুলো দেখে, তাহলে এটি যে বাংলাদেশ তা সে চিনতে পারবেনা। সে মনে করবে, সে হয়তো ভুল করে সিঙ্গাপুর বা অন্য কোনো উন্নত রাষ্ট্রে চলে এসেছে। গ্রামেও ঠিক একই ধরণের উন্নয়নের চিত্র খুঁজে পাওয়া যায়। জুয়েল আইচ বা পিসি সরকারের জাদুর কাঠির ছোয়ায় দেশে এই ব্যাপক উন্নয়ন সাধিত হয় নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বের ছোয়ায় এই উন্নয়ন সম্ভব হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top