Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ৯:৩২ পূর্বাহ্ন
Total Visitor:
শিরোনাম
ট্রাম্পের সিদ্ধান্ত ফিলিস্তিনিদের জন্য হুমকি স্বরূপ শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ বাংলাদেশে নিবন্ধিত রোহিঙ্গার সংখ্যা ১০ লাখ ৩০ হাজার বেগম জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে পাল্টাপাল্টি অভিযোগ  ৬০০০ রানের মাইলস্টোন ছুঁলেন তামিম ইকবাল কে হচ্ছেন দেশের ২১তম রাষ্ট্রপতি ?  বাংলাদেশি নারীকে শ্লীলতাহানির অভিযোগে সেই বিএসএফ সদস্য আটক ভিয়েতনামের রাষ্ট্রীয় পদক পেলেন সাবের হোসেন চৌধুরী জাতীয় পরিচয়পত্রে যুক্ত হচ্ছে শিক্ষাগত যোগ্যতা বঙ্গবন্ধুর রক্তের দাগ শুকানোর আগেই অনেকে মন্ত্রী হয়েছেন

বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর মৎস্য খাতের ব্যাপক উন্নতি করছেঃ মৎস্যমন্ত্রী


খুলনা জেলা সংবাদদাতা

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৫:১৩ পিএম:
বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর মৎস্য খাতের ব্যাপক উন্নতি করছেঃ মৎস্যমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক রয়েছে। এ সরকাররের নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কল্যাণে সবসময় কাজ করে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে।

তিনি আজ শনিবার সকালে খুলনার বয়রাস্থ মৎস্য ভবন চত্ত্বরে খুলনা বিভাগীয় বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতীয় অর্থনীতিতে মৎস্য সেক্টর গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে। বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর মৎস্য খাতের ব্যাপক উন্নতি করছে। মিঠা পানিতে মাছ চাষে দেশ অনেক দূর এগিয়েছে। আমাদের একটিই লক্ষ্য মাছের উৎপাদন আরো বৃদ্ধি করা। এজন্য সকল মৎস্য কর্মকর্তাদের স্বচ্ছতা ও সততার সাথে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। মন্ত্রী আরও বলেন, দেশের মালিক জনগণ। জনগণের কল্যাণে আমাদের কাজ করে যেতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তাঁর স্বপ্ন ছিলো দেশকে একটি ক্ষুধা, দারিদ্রমুক্ত ও সোনার বাংলা গড়া। বঙ্গবন্ধুর স্বপ্ন বা¯তবায়ন করতে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে তিনি সকলের প্রতি আহবান জানান।

খুলনা মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণের উপপরিচালক এবং বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সভাপতি প্রফুল্ল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলান মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক রণজিত কুমার পাল। স্বাগত বক্তৃতা করেন জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শামীম হায়দার। 

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সরদার আনিছুর রহমান পপলু, বিএফএফইএর সহসভাপতি শেখ আব্দুল বাকী, সাতক্ষীরা জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম এবং বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সাংগঠনিক সম্পাদক এটিএম তৌফিক মাহমুদ।

দুপুরে মন্ত্রী ডুমুরিয়া সাজিয়াড়া শামসুল উলুম মাদ্রাসা পরিদর্শন করেন এবং মতবিনিময় করেন।

বিকেল মন্ত্রী ডুমুরিয়া স্বাধীনতা চত্ত্বরে উপজেলার উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে যোগদান করেন এবং পুরস্কার বিতরণ বিতরণ করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top