Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ৯:৩৪ পূর্বাহ্ন
Total Visitor:
শিরোনাম
ট্রাম্পের সিদ্ধান্ত ফিলিস্তিনিদের জন্য হুমকি স্বরূপ শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ বাংলাদেশে নিবন্ধিত রোহিঙ্গার সংখ্যা ১০ লাখ ৩০ হাজার বেগম জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে পাল্টাপাল্টি অভিযোগ  ৬০০০ রানের মাইলস্টোন ছুঁলেন তামিম ইকবাল কে হচ্ছেন দেশের ২১তম রাষ্ট্রপতি ?  বাংলাদেশি নারীকে শ্লীলতাহানির অভিযোগে সেই বিএসএফ সদস্য আটক ভিয়েতনামের রাষ্ট্রীয় পদক পেলেন সাবের হোসেন চৌধুরী জাতীয় পরিচয়পত্রে যুক্ত হচ্ছে শিক্ষাগত যোগ্যতা বঙ্গবন্ধুর রক্তের দাগ শুকানোর আগেই অনেকে মন্ত্রী হয়েছেন

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বাসের ৪৫ যাত্রী আহত


ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৫:৫২ পিএম:
মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বাসের ৪৫ যাত্রী আহত

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪৫জন আহত হয়েছে। ঘনকুয়াশার করণে শনিবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মদারীপুর সদর উপজেলার মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে সড়ক দুর্ঘটনায় ৩০জন আহত হয়েছে। জানা গেছে, বরিশাল থেকে শিবচরের কাঁঠালবাড়িগামী বিএমএফ পরিবহনের (ঢাকা মেট্রো-১১-০১৪৭) একটি যাত্রীবাহী বাসের সাথে মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে একটি ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

এ দুর্ঘটনায় কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

এদিকে, শনিবার বেলা ১২টার দিকে রাজৈর উপজেলার বড় ব্রীজ এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে খাদে পড়ে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদারীপুর থেকে টেকেরহাটগামী নিশান পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে এলে আকস্মিক সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। 

এ দুর্ঘটনায়  ১৫ জন যাত্রী আহত হয়। মারাত্মক আহত দবীর কাজী, সৈয়দ আলী, পরিমল সরদার, সোহরাব আলী, চেহারন বিবি, বিশাল, চিত্ত গুপ্ত, ঈশিতা, কাউয়ূম, রুবেল,জামিলা বেগম, কহিনুর বেগম ও জগন্নাত বালাকে রাজৈর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top