Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮ , সময়- ১:৩০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
গাজীপুর সিটি : মেয়র প্রার্থীদের হলফনামায় নির্বাচনী হিসাব ও আয়-ব্যয় কার কত ?   সাকিব, মুস্তাফিজুরদের সঙ্গে বছরে ৫০ লাখের চুক্তি করল ক্রিকেট বোর্ড রোহিঙ্গা সংকটে বাংলাদেশের প্রতি কমনওয়েলথের সংহতি প্রকাশ রানী এলিজাবেথের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় পরিবহন খাতের বিশৃঙ্খলা : আমি মন্ত্রী, আমি কি দায় এড়াতে পারব ? শান্তিরক্ষা মিশনে আত্মোৎসর্গকারী ৫ বাংলাদেশিকে স্মরণ করলো জাতিসংঘ খুলনা-গাজীপুরে আওয়ামী লীগের প্রার্থীকে ১৪ দলের সমর্থন টাইম ম্যাগাজিনে বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা খুলনায় ৮শ’ মেগাওয়াটের বিদ্যুৎ কেন্দ্র হবে শেখ হাসিনা ও মোদি বৈঠক : দ্বিপক্ষীয় বিষয় নিয়ে আলোচনা

একটা মিষ্টি প্রেমের গল্প!


সাংবাদিক মিজানুর রহমান

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ১০:২৮ পিএম:
একটা মিষ্টি প্রেমের গল্প!

একটা মিষ্টি প্রেমের গল্প!

সাংবাদিক মিজানুর রহমান

আমার মামাতো বোন নাম রোদেলা। আর আমি ফারাবি। রোদেলা একটু চন্ঞল কিন্তু খুব মিষ্টি। ছোটবেলা থেকেই সবাই আমাদের নিয়ে দুষ্টুমি করতো আমাদের দুজনের নাকি বিয়ে হবে। আমার বাবা মা মামা মামি বিষয়টা নিয়ে কখনও কিছু বলতোনা শুধু হাসতো। 
আমরা দুজনে কিছু বলতাম না কিছু বুঝতাম ও না। কিন্তু কখন যে দুষ্টুমির ছলে আমার মনে ভালোবাসার জন্ম নিয়েছে নিজেও বুঝিনি।

আমার study শেষ একটা ভালো বেতনে চাকুরি ও করি।বাড়ির সবাই বিয়ের জন্য মেয়ে ও দেখছে। কিন্তু আমি তো রোদেলা কে ভালোবাসি। বাড়িতে মা বাবাকে বললাম রোদেলার কথা। এক কথায় সবাই রাজি হয়ে গেলো।

বাসর রাত

মুখটা পরিচিত কিন্তু আমি যে রোদেলাকে চিনি সে তো এতো গম্ভীর না। আচ্ছা রোদেলা তোমার কি খারাপ লাগছে। 
রোদেলা: আমি অন্য কাওকে ভালবাসি তুমি কেনো আামাকে বিয়ে করলে।? কি বলবো বুঝতে পারছিলাম না। তো বিয়েতে রাজি হলে কেনো? মা বাবা জোর করেছে তাই। তুমি তো বিদেশ থেকে পড়াশুনা করে এসেছো এমন ছেলে পাবেনা তাই জোর করছে। কিছু বলতে পারছিলাম না। বলতেও পারলাম না রোদেলা আমি তোমাকে খুব ভালোবাসি।!

সব ঠিক চলছিলো শুধু আমাদের ভালোবাসাটাই হচ্ছিল না।

হঠাৎ একদিন রোদেলার খুব জর হলো। আমি তখন ওর পাশে সারা রাত জেগে ছিলাম। সকালে ঘুম থেকে উঠে হাটার সময় মাথা ঘুরে পরে হাত ভেঙ্গে যায়। 
পরের দিন শাড়ি পড়ার সময় এক হাত দিয়ে শাড়ি পরছিলো আমি মনে মনে ভাবলাম এখন যদি ও আমাকে ডাকে তাহলে ভাববো রোদেলা আমাকে ভালবাসে। ফারাবি শুনছো একটু হেল্প করবা আমি তো অবাক।
 
বিয়ের ২ মাস পর আজ প্রথম আমি রোদেলাকে স্পর্শ করলাম। এ ছোয়াটার যে কি সুখ।সেটা আমি বুঝেছি।নিজে শাড়ি পড়িয়ে দিলাম সারাখন রোদেলা চোখ বন্ধ করে ছিলো। 

কোমড়ের কাছে শাড়ির একটা সুতো বেড়িয়ে ছিলো আমাকে সুতোটা কাটার জন্য বলল আমি কেচি আনতে যাবো রোদেলা বলল দাতঁ দিয়ে কাটো। এ এক অদ্ভুত অনুভুতি। আমার চোখে পানি টলমল করছিলো রোদেলা দেখেই পায়ে ধরে বলল আমাকে মাফ করে দাও আমি ভুল করেছি তোমার মত কেউ আমাকে ভালবাসতে পারবেনা। আমি সে দিন দেখেছি আমি অসুস্থ আর তুমি সে দিন সারারাত আমার পাশে জেগে ছিলে আর আমাকে দেখচিলে। তোমার চোখের প্রতিটা পানির ফোটা আমার গায়ে পরছে। আমি সারা জীবন তোমার হয়ে থাকতে চাই। আমিও বললাম পাগলি তোমায় ভালবাসি খুব বেশি। এখন আমরা খুব সুখি।

বিয়ে প্রত্যেক মুসলিমের ওপর ফরজ।আল্লাহর এক অশেষ নেয়ামত বিয়েতে। একবার কারো সাথে বিয়ে হলে সকল সমস্যার সমাধান হয়ে যায়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top