Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ , সময়- ১:৩৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অটলবিহারী বাজপেয়ীর অবস্থা সঙ্কটজনক আলোর গতিতে বাংলার আকাশ ছাড়িয়ে বহির্বিশ্বে বঙ্গবন্ধুর নাম গভীর শোক আর শ্রদ্ধায় জাতি স্মরণ করলো বঙ্গবন্ধুকে বাংলাদেশ সরকার গণগ্রেপ্তার চালাচ্ছে - এইচআরডব্লিউ : বিশ্লেষক প্রতিক্রিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিল দেশি-বিদেশি আন্তর্জাতিক চক্র : সেলিম জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে : কামরুল নির্বাচনে বিশ্বাস করি, ভোটের লড়াই করে ক্ষমতায় যেতে চাই : মোহাম্মদ নাসিম কাবুলে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ৪৮ জন নিহত এখন পর্যন্ত ৪০ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারকে শেষ বিদায় জানালেন বানারীপাড়াবাসী

মেয়রের আইভির ওপর শারিরীক ও নানা আক্রমণ হচ্ছে বারবার, কেন ? 


মাহবুব আলম ইমন 

আপডেট সময়: ১৭ জানুয়ারী ২০১৮ ৩:২৫ পিএম:
মেয়রের আইভির ওপর শারিরীক ও নানা আক্রমণ হচ্ছে বারবার, কেন ? 

প্রথমে দেখলাম, স্কুলশিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠবস করানো। এরপর বন্দরনগরে একের পর এক খুন- অঘটন। এবারে রাস্তা-সরকারী জায়গা বেদখল হকার উচ্ছেদ করতে গিয়ে গুলি, ইটবৃষ্টি ও ধাওয়ার শিকার হলেন মেয়র সেলিনা হায়াৎ আইভি। আহত হয়েছেন তিনি। সঙ্গে আহত সাংবাদিকসহ অনেক মানুষ।

নারায়ণগঞ্জের ইতিহাসে অন্যতম জনপ্রিয় এ মেয়রের ওপর শারিরীক ও নানা আক্রমণ হচ্ছে বারবার। একের পর এক হত্যাচেষ্টা, নারীর প্রতি অশালীন ইঙ্গিত বারবারই করে যাচ্ছেন আইভির আসনের সাংসদ। নারী এই মেয়রের প্রতি চরম জিঘাংসায় বারবার আক্রমণসহ বন্দরনগরীতে কুকীর্তির ঘটনাগুলোর পেছনে প্রতিবারই আসছে একটি পরিবার ও একটি নাম।

এ নামটিকে আমরা চিনি। বাংলাদেশের দুঃসময়ে, আওয়ামী লীগের দুঃসময়ে তিনি বিদেশে পালিয়ে যান। কানাডায় বসে অত্যাধুনিক ট্রাক্টরে বসে সবজি ফলান, ফটোশুট করেন। যখন দেশে জেলজুলুমের শিকার হচ্ছেন হাজারো লাখো নেতাকর্মী তখন বিদেশে আরামে নিশ্চিন্ত জীবনযাপন করা এই নেতাকে চিনতে নিশ্চয়ই বাকি নাই কারোই।

এই নেতার নাম এখন আসে টকশো- ম্যাগাজিন অনুষ্ঠানে নানা তামাশা করে। একই সমান্তরালে তিনি ও তাঁর পরিবারের নাম আসে ঐতিহ্যবাহী বন্দরনগরীর যাবতীয় কুকীর্তিতে। ছিয়ানব্বইয়ে আওয়ামী লীগের শাসনামলের কালো দাগ ফেনীর মতো এ আমলে উন্নয়নের রেকর্ডভঙ্গেও লাল দাগ দিয়ে যায় নারায়ণগঞ্জের এসব ঘটনা।

তারপরও এই নেতা ও তাঁর পরিবার আছেন বহালতবিয়তে। বিচারহীনতার সংস্কৃতিতে হয়তো থাকবেনও। কিন্তু প্রকৃতি ও স্রষ্টার বিচার বলে একটা বিষয় নিশ্চিত আছে। আর তা যদি থাকে আমি নিশ্চিত জানি একদিন এইসব জুলুমেরও বিচার হবে। যেমন হয়েছিল এককালে ফেনী-লক্ষীপুর-চট্টগ্রামের সেইসব দোর্দণ্ডপ্রতাপ তথাকথিত নেতাদের।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top