Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ , সময়- ৪:১১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মুক্তিযুদ্ধে ভারতবাসীর সহযোগির কথা স্মরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশজুড়ে গ্রেফতার বাণিজ্যের পাশাপাশি হত্যা-বাণিজ্য চলছে : রিজভী এই সম্মানসূচক ডিগ্রি বাংলাদেশের জনগণের প্রতি উৎসর্গ করছি : প্রধানমন্ত্রী আ'লীগের টার্গেট চার সিটিতে নৌকার বিজয়  ডি.লিট উপাধিতে ভূষিত শেখ হাসিনা ইসলাম ধর্ম প্রচারে ও প্রসারে শেখ হাসিনার ভূমিকা  সুনামগঞ্জে এ বছরসহ চার বছরে বজ্রপাতে নিহত হয়েছেন ৯০ জন ফুটবলের চীনে জন্ম, ইংল্যান্ড বড় করেছে আর ব্রাজিল দিয়েছে পরিপূর্ণতা কক্সবাজারের তালিকাভুক্ত ইয়াবা গডফাদারা সবাই প্রভাবশালী, নামের তালিকা মাদকবিরোধী অভিযানে ফের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১০

বঙ্গবন্ধুকে ভালোবাসেন তাদের কাছে দুইটা মিনিট চাই


এস আই রনি

আপডেট সময়: ১৮ জানুয়ারী ২০১৮ ৮:৫৬ পিএম:
বঙ্গবন্ধুকে ভালোবাসেন তাদের কাছে দুইটা মিনিট চাই

আপনি যদি নারায়ণগঞ্জ-এর বাহিরের মানুষ হয়ে থাকেন তাহলে, শামিম ওসমান নামটা শুনলেই হয়তো ভাবেন ভিলেন টাইপের কেউ একজন। কেননা প্রথম আলো সহ কিছু জামাতী প্রত্রিকায় প্রায় সব সময় ওনার বিরুদ্ধে লিখা হয়। উনি এই করেছেন সেই করেছেন। উনি যেসব ঘটনার সাথে সংশ্লিষ্ট নয় সেসবের সাথেও তাকে জড়িয়ে দেওয়া হয়। এই রকম লিখতে লিখতে তাকে দেশ বাসীর কাছে ভিলেন রুপে তুলে ধরেছে.... প্রথম আলু প্রত্রিকা সহ রাজাকাদের প্রত্রিকাগুলো। 

আপনারা যদি শামিম ওসমান সম্পর্কে প্রকৃত ভাবে জানতে চান তাহলে নারায়ণগঞ্জ-এ এসে কিছু দিন থেকে যান। উনি আসলে কেমন মানুষ ধারণা পেয়ে যাবেন। নারায়নগঞ্জের আওয়ামী পরিবারের সবাইতো তাকে ভালোবাসে সাথে নারায়ণগঞ্জের দরিদ্র অসহায় মানুষের ভালোবাসা তিনি। একজন রিক্সাওয়ালা থেকে শুরু করে হকার, শ্রমিক, দিনমুজুর যাকেই জিজ্ঞেস করেন শামিম ওসমান কেমন লোক সবার একটাই উত্তর হবে "উনি গরিবের বন্ধু"..... 

এবার আসি ওনার সমস্যা গুলোতে। উনি কাউকে পরোয়া করেন না। জামাত বিএনপির সাথে কখনো আপোষ করেন না। উনি স্পষ্টবাদী। যাকে যা বলার সামনে বলে পেলেন। সব সময় দরিদ্র লোকের পক্ষে থাকেন। আওয়ামিলীগকে মনে প্রানে ভালোবাসেন। মন ভালো তবে মেজাজ গরম।

অপর দিকে প্রকৃত লেডি ভিলেন আইভি জামাত বিএনপির সন্ত্রাসীদের ও প্রথম আলোর ম... সাথে নিয়ে সব সময় ওসমান সাহেবের বিরুদ্ধে চক্রান্ত করেন। দলের বারোটা বাজলো কি তেরোটা বাজলো সেটা আইভির দেখার বিষয় নয়, উনার একটাই উদ্দেশ্য ওসমান সাহেবকে রাজনিতী থেকে বিতাড়িত করা। 

যে আইভি সব সময় ওসমান সাহেবের ক্ষতি করার চিন্তা করে সেই আইভির জন্য ওসমান সাহেব নির্বাচনের সময় মানুষের কাছে ভোট চেয়েছেন। আইভির নির্বাচন করেছেন। 

এই বিএনপি জামাতের দালাল আইভির জন্য ওসমান ভাইয়ের মত লোক রাজনিতী ছেড়ে যাবেন সেটা হতে দেওয়া যাবে না।

দশ হাজার হকারের পেটে লাথি মারা মানে সেসব হকারের পরিবারের পেটেও লাথি মারা। তাদের জন্য বিকল্প ব্যাবস্থা না করেই তাদের উচ্ছেদ করে আইভি অন্যায় করেছে। 

শামিম সাহেব এই হকার ইস্যুতে মাথা ঘামাতেন না, কারণ এটা সিটি কর্পোরেশনের কাজ। উনি কিছু দিন আগে জনসংযোগ করার সময় কিছু বৃদ্ধ হকার ওনার পায়ে পড়ে আহাজারি করে বলে আমাদের বাচান, সে দৃশ্য দেখে সেখানে উপস্থিত লোকজন সাংবাদিক সবার চোখে জল এসে যায়। শামিম ওসমানের চোখেও জল চলে আসে। ওসমান সাহেব তাই আইভিকে অনুরোধ করে যাতে তাদের জন্য কিছুদিন সময় দেয়া হয়,যাতে করে তারা তাদের পুঁজি উঠাতে পারে,এবং বিকল্প কিছু যাতে ব্যাবস্থা করে। আইভি ওনার কোন কথাকে পাত্তাই দেননি।

facebook link 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top