Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ , সময়- ৪:০৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
দেশজুড়ে গ্রেফতার বাণিজ্যের পাশাপাশি হত্যা-বাণিজ্য চলছে : রিজভী এই সম্মানসূচক ডিগ্রি বাংলাদেশের জনগণের প্রতি উৎসর্গ করছি : প্রধানমন্ত্রী আ'লীগের টার্গেট চার সিটিতে নৌকার বিজয়  ডি.লিট উপাধিতে ভূষিত শেখ হাসিনা ইসলাম ধর্ম প্রচারে ও প্রসারে শেখ হাসিনার ভূমিকা  সুনামগঞ্জে এ বছরসহ চার বছরে বজ্রপাতে নিহত হয়েছেন ৯০ জন ফুটবলের চীনে জন্ম, ইংল্যান্ড বড় করেছে আর ব্রাজিল দিয়েছে পরিপূর্ণতা কক্সবাজারের তালিকাভুক্ত ইয়াবা গডফাদারা সবাই প্রভাবশালী, নামের তালিকা মাদকবিরোধী অভিযানে ফের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১০ স্বাস্থ্যসেবায় বিশ্বে পাকিস্তান ও ভারতের চেয়ে এগিয়ে রয়েছে বাংলাদেশ       

শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২৩ জানুয়ারী ২০১৮ ৯:৪১ পিএম:
শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজে নিজেদের শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ। সিরিজের ৩য় ম্যাচে জিম্বাবুয়েকে ৯১ রানে হারিয়েছে মাশরাফি বাহিনী। বাংলাদেশের ছুড়ে দেওয়া ২১৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩৬.৩ ওভারে অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে।

তিন উইকেট নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মাশরাফি এবং সানজামুল নিয়েছেন দু'টি করে উইকেট।

ব্যাটিংয়ে চরম এক খারাপ দিন কেটেছে বাংলাদেশের। সতীর্থদের ব্যর্থতার দিনে সেই তামিম-সাকিবের ব্যাটেই উদ্ধার। দুর্দান্ত সময় কাটানো তামিমের ৭৬ রানের সঙ্গে ফর্মের তুঙ্গে থাকা সাকিবের ৫১ রানের ওপর ভর দিয়ে স্বাগতিকরা ৫০ ওভারে স্কোরে জমা করে ৯ উইকেটে ২১৬ রান। জবাবে মাশরাফি, সাকিব, সানজামুলের বোলিংয়ের সামনে ৩৬.৩ ওভারে মাত্র ১২৫ রানেই গুটিয়ে যায় জিম্বাবুয়ে।

ব্যাটিং ব্যর্থতায় স্কোরটা খুব বেশি বড় হয়নি বাংলাদেশের। বোলিংয়ে তাই ভালো শুরুর অপেক্ষায় ছিল স্বাগতিকরা। মাশরাফি ও সাকিবের চমৎকার বোলিংয়ে সেটা পেয়েও যায় বাংলাদেশ। তাদের আঘাতে জিম্বাবুয়ে ৩৪ রানেই হারায় ৪ উইকেট।

জিম্বাবুয়ের প্রথম ব্যাটসম্যান হিসেবে প্যাভিলিয়নে ফিরে গেছেন হ্যামিল্টন মাসাকাদজা। শুরু থেকেই ধুঁকতে থাকা এই ওপেনার মাত্র ৫ রান করে ধরা পড়েন সাব্বির রহমানের হাতে। মাশরাফির বাউন্সের সঙ্গে সুইং করা বলটা মাসাকাদজার ব্যাটের কানায় লেগে ভাসতে ভাসতে তালুবন্দী হয় সাব্বিরের।

ওই ধাক্কা কাটিয়ে ওঠার আগেই আবার আঘাত। এবার ঘূর্ণিতে সাকিব বোকা বানান সোলোমন মিরেকে। বোল্ড করে এই ওপেনারকে প্যাভিলিয়নে ফেরান বাংলাদেশি অলরাউন্ডার। যাওয়ার আগে মির করেন মাত্র ৭ রান।

এখানেই থামেনি সাকিব ঝড়, পরের বলেই আবার উইকেট। এবার ফেরান তিনি ব্রেন্ডন টেলরকে। মুখোমুখি হওয়া নিজের প্রথম বলেই এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়েন এই উইকেটরক্ষক। প্যাভিলিয়নে ফেরেন তিনি খালি হাতে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top