Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ , সময়- ১১:১৭ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঈদের আগেই ছাত্রলীগের কমিটি ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা মাদক ‘সম্রাজ্ঞীদের ধরতে’ নেই কোনো বিশেষ অভিযান মাদক যেকোনো অপরাধের চেয়ে ভয়াবহ : স্বরাষ্ট্রমন্ত্রী সময় পরিবর্তন হলেও প্রার্থীদের নির্বাচনী খরচ বাড়াচ্ছে না ইসি বাজেটে রোহিঙ্গাদের জন্য দুই হাজার কোটি টাকা বরাদ্দ রাখা হচ্ছে বাতিল হতে পারে ট্রাম্প - কিম জন ঊনের সঙ্গে শীর্ষ বৈঠক রোহিঙ্গাদের সর্বাত্মক সহযোগিতা করছে বাংলাদেশ গাজীপুর সিটি করপোরেশন : মেয়রপ্রার্থীদের ঘরোয়া নির্বাচনী প্রচারণা অব্যাহত অশ্রুসজল ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা, ‘খোদা হাফেজ’ বলে ছাড়লেন রোহিঙ্গা শিবির 

শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ আটক ১


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ২৮ জানুয়ারী ২০১৮ ১২:২২ পিএম:
শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ আটক ১

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা বহির্ভূত বিপুল পরিমাণ সৌদি রিয়ালসহ মো. সোবহান নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। শনিবার দিবাগত রাতে মালয়েশিয়া থেকে ঢাকা আসলে তাকে আটক করা হয়।

জব্দকৃত সৌদি রিয়াল বাংলাদেশি টাকায় ৭২ লাখ ৬২ হাজার ৬৭০ টাকা। তিনি এসব মুদ্রা তার জুতার ভেতর ও শরীরে বিশেষভাবে লুকিয়ে রেখেছিলেন।

সোবহান মুন্সীগঞ্জের শ্রীনগরের বাসিন্দা। তিনি ঢাকা-মালয়েশিয়া রুটের বিমান MH196 ফ্লাইটে রাতে মালয়েশিয়া থেকে ঢাকা আসেন। চলতি জানুয়ারিতেই মালয়েশিয়া-ঢাকা রুটে তিন বার এবং ২০১৭ সালে একই রুটে সাত বার ভ্রমণ করেছেন তিনি।

শুল্ক গোয়েন্দার মহাপরিচালক ড. মইনুল খান জানান, স্বর্ণ ক্রয়ের উদ্দেশে সোবহান এসব মুদ্রা অবৈধভাবে বহন করছিলেন। গত ২৫ জানুয়ারি বাংলাদেশ থেকে এসব মুদ্রা মালয়েশিয়াতে বহন করেছিলেন।

ঘোষণা ছাড়া এবং লুকানোর কারণে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইন ও শুল্ক আইন ভঙ হওয়ায় সোবহানকে শুল্ক আইন ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান মইনুল খান।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top