Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ২:০৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন নির্বাচনি জোটের শরিক জাতীয় পাটি পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) আজ  প্রধানমন্ত্রীর হাতে ৩৮টি আসনের তালিকা তুলে দিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী হেলমেট পরে হামলার নির্দেশ দিয়েছিল বিএনপি নেতারা সেই তৃতীয় শক্তির নেতারা আজ কে কোথায় ?  বিদ্যুৎ খাতে দক্ষিণ কোরীয় বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী বিদেশি টিভি চ্যানেলে দেশিপণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের নির্দেশ অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে 

চোরদের ব্যবহৃত মোটরসাইকেল, চৌকিদারের পোশাক উদ্ধার

আগৈলঝাড়ায় আন্ত:জেলা চোর চক্রের সদস্য আটক


অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল)

আপডেট সময়: ২৮ জানুয়ারী ২০১৮ ৬:৫৪ পিএম:
আগৈলঝাড়ায় আন্ত:জেলা চোর চক্রের সদস্য আটক

চুরি করতে এসে অবশেষে চোরাই মোটরসাইকেলসহ স্থানীয়দের সহায়তায় আন্ত:জেলা সংঘবদ্ধ চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় অপর দুই সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়েছে। আটক এনায়েত খান (২৫) মাদারীপুর সদর উপজেলার বালিয়া গ্রামের মৃত রশিদ খানের ছেলে।

থানা ও স্থানীয়সূত্রে জানা গেছে, শনিবার রাত তিনটার দিকে উপজেলার বাশাইল এলাকায় সুমন মিয়ার বাড়িতে মোটরসাইকেলের তালা ভেঙ্গে নেয়ার সময় বাড়ির মালিক টের পেয়ে চোরদের ধাওয়া করে। এসময় থানার এএসআই শেখ ফরিদের নেতৃত্বে রাত্রিকালীন পাহারারত পুলিশ সদস্যরা চোরের দলকে থামার নির্দেশ দেয়। আন্ত:জেলা চোরের দল মোটরসাইকেল না থামালে পুলিশ তাদের পিছু  ধাওয়া করলে সংঘবদ্ধ চোরের দল তাদের ব্যবহৃত টিভিএস মোটরসাইকেল রেখে দৌঁড়ে পালানোর সময় পুলিশকে তাদের পিছু নিলে গুলি করারও হমকি দেয় তারা। পুলিশ সদস্যরা চোরের হুমকির তোয়াক্কা না করে তাদের ধাওয়া করলে সংঘবদ্ধ চোর সদস্য এনায়েত খান (২৫) পুলিশের চোখ ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী খালে কচুরীপানার মধ্যে লাফিয়ে পরে। এসময় চৌকিদারের পোশাক পরিহিত এক চোর সদস্যসহ অপর দুই চোর পালিয়ে যেতে সক্ষম হয়।

এদিকে আত্মরক্ষার্থে চোর চক্রের সদস্য এনায়েত খান গোয়াইল গ্রামের শিকদার বাড়ির বাইরের বাথরুমে আত্মগোপন করা অবস্থায় ওই বাড়ির লোকজন বাথরুমে গেলে তাকে দেখতে পেয়ে আটক করে ডাকচিৎকার শুরু করে। ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উত্তম মধ্যম দিয়ে টহল পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে এনায়েতকে আটক করে। আহত এনায়েতকে পুলিশী প্রহরায় হাসাপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তি এনায়েত সাংবাদিকদের জানায়, তার সাথে একই এলাকার চোর চক্রের সদস্য খবির শেখ ও বেল্লাল মাতুব্বর ছিল।

থানার এসআই জাহিদুর রহমান জানান, সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় কয়েকটি মোটরসাইকেল চুরি হয়। মোটরসাইকেল চুরির ঘটনায় কবির মোল্লা বাদী হয়ে গত ১৭ জানুয়ারি অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ৬। ওই মামলায় এনায়েতকে আসামী করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হবে। এছাড়াও চোরদের ব্যবহৃত আটককরা টিভিএস মোটরসাকেলের মালিকানা যাচাই করা হবে। কারণ ওই মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নম্বর অস্পষ্টভাবে মুছে তার উপর ‘বাচ্চু মটর’ সাইনবোর্ড টাঙানো রয়েছে। যা চোরাই বলে সন্দেহ করা হচ্ছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top