Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৫:৩৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

রাজস্ব করনের দাবীতে ভোলা পৌরসভার কর্মবিরতি শুরু


ইয়াছিনুল ঈমন, ভোলা

আপডেট সময়: ২৮ জানুয়ারী ২০১৮ ৬:৫৬ পিএম:
রাজস্ব করনের দাবীতে ভোলা পৌরসভার কর্মবিরতি শুরু

সারা দেশের ন্যায় ভোলা পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের ৩দিন কর্মবিরতি শুরু হয়েছে।

রবিবার (২৮জানুয়ারী) সকাল ৬টার দিকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) এর আহবানে সারা দিয়ে ভোলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে ২৮,২৯,৩০ জানুয়ারী পর্যন্ত (৩দিন) পৌরভবনের সামনে কর্মবিরতি ঘোষনা দেন।

কর্মবিরতিতে উপস্থিত ছিলেন ভোলা পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজু, ভোলা পৌরসভার সচিব আবুল কালাম আজাদ, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) নির্বাহী সদস্য ও ভোলা জেলা সেক্রেটারী আজিজুল ইসলাম আজিজ, স্যানেটারী ইন্সপেক্টর মো: ফারুক, বাজার পরিদর্শক জয় দে, সহ পৌর কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।

অনশনে পৌরকর্মকর্তা-কর্মচারীর বলেন, সরকারি সকল কর্মকর্তা-কর্মচারীরা বেতন, ভাতা, বাড়ি ভাড়া, সরকারিভাবে সকল কিছুর সুবিধা ভোগ করছে। আমরা যারা পৌরসভায় চাকরি করছি তারা কিছুই পাচ্ছিনা সঠিকভাবে বেতনও পাচ্ছিনা। দিন রাত ২৪ঘন্টা গাধাঁর মতো পরিশ্রম করা সত্বেও সঠিকভাবে বেতন পাচ্ছিনা অনেক বেতন বকেয়া রয়েছে পৌরসভায় দিতে পারছেনা। আমাদের পরিবার গুলো না খেয়ে মরছে। ছেলে মেয়েরা পড়া লেখা করতে পারেনা। শহরকে পরিস্কার পরিছন্নতা রাখতে আমরা কাজ করে যাচ্ছি দেশ ও জণগনের সেবায়। সরকারের কাছে একটাই দাবী আমাদেরকে বাচাঁন এবং দাবীগুলো মেনে নিতে হবে, বাস্তবায়ন করতে হবে। আমাদের দাবী না মেনে নিলে পৌরসভার সকল সুবিধা বন্ধ করে দেয়া হবে।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top