Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ , সময়- ১০:০২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
জয়কে হত্যার ষড়যন্ত্র : শফিক রেহমান ও মাহমুদুর রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র বাংলায় ই-মেইল ঠিকানা যুক্ত করার ঘোষণা দিল মাইক্রোসফট খালেদা জিয়া ১ দিন জেলে থাকলে ভোট বাড়ে ১০ লাখ  : মওদুদ  প্রশ্ন ফাঁস : সারাদেশে ৫২ মামলা, গ্রেপ্তার ১৫৩ জন  অনুশীলনে ফিরেছেন সাকিব আল হাসান | প্রজন্মকন্ঠ নৌকা জনগণের মার্কা : প্রধানমন্ত্রী বাংলাদেশকে  উন্নয়নশীল দেশ হিসেবে ঘোষণা  আসছে | প্রজন্মকন্ঠ সমাবেশের অনুমতি পায় নি বিএনপি | প্রজন্মকন্ঠ আবারো ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করবে সরকার  | প্রজন্মকন্ঠ বেগম জিয়ার জামিন আবেদনের শুনানি রোববার | প্রজন্মকন্ঠ

বোনকে বিয়ে করতে ২ বছরের ভাইকে অপহরণ


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ৩০ জানুয়ারী ২০১৮ ৯:৩৫ এএম:
বোনকে বিয়ে করতে ২ বছরের ভাইকে অপহরণ

অপহরণের প্রায় ৮ ঘণ্টা পর উদ্ধার হয়েছে দুই বছরের শিশু জুনায়রা। এসময় শহিদুল আলম টিপু (৬০) নামে এক অপহরণকারীকে আটক করে র‌্যাব-৪। সোমবার বেলা ৩টার দিকে রাজধানীর বেড়িবাঁধ পালপাড়া এলাকা থেকে জুনায়রাকে অপহরণ করে নিয়ে যায় টিপু ও তার লোকজন। পরে মুক্তিপণ হিসেবে জুনায়রার ১৬ বছরের বড়বোনকে টিপুর সঙ্গে বিয়ে দেবার শর্ত জুড়ে দেওয়া হয়। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে রাত ১১টার দিকে কচুতে এলাকা থেকে জুনায়রাকে উদ্ধার করা হয়। 

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার সিনিয়র এসপি মুজাহিদ এ প্রতিবেদককে জানান, জুনায়রার মা লিপি আক্তার (৪০) এবং বাবা ইকবাল ভূঁইয়া (৪৫)। দুজনই বাকপ্রতিবন্দ্বী দিনমজুর। পালপাড়ায় টিপু ও ৩-৪ জন লোক লিপি ও তার মায়ের পথরোধ করে জুনায়রাকে তুলে নিয়ে যায়। এরপর মোবাইল ফোনে মুক্তিপণ হিসেবে চাওয়া হয় জুনায়রার বড় বোনকে। টিপুর সঙ্গে তার বিয়ে হলে তবেই জুনায়রাকে ছেড়ে দেওয়া হবে বলে জানায় টিপু। বিষয়টি র‌্যাবকে অবহিত করে জুনায়রার পরিবার। এরপর তারা টিপুর সঙ্গে শর্ত মেনে নেওয়ার অভিনয় করে। তাদের টিপু কচুতে এলাকায় যেতে বলে। সিএনজিতে করে জুনায়রাকে নিয়ে টিপু ঘটনাস্থলে আসা মাত্রই তাকে আটক করে র‌্যাব। এসময় শিশু জুনায়রাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

টিপু বিভিন্নস্থানে বিভিন্ন পরিচয় বহন করে এবং নিজেকে তৃণমূল লীগের সভাপতি হিসেবেও দাবি করে বলে জানায় র‌্যাব। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top