Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৫:৩০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

চলমান সংকট সরকারের জন্য অগ্নিপরীক্ষা: বি. চৌধুরী


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ৬ ফেব্রুয়ারী ২০১৮ ৬:৪৮ পিএম:
চলমান সংকট সরকারের জন্য অগ্নিপরীক্ষা: বি. চৌধুরী

চলমান রাজনৈতিক সংকটকে ভয়াবহ উল্লেখ করে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, এটি সরকারের জন্য অগ্নি পরীক্ষা। অকারণে যাতে দেশের মানুষ বিপদাপন্ন না হয় সেজন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং দলীয় কর্মীদের পূর্ণ নিয়ন্ত্রণে রাখতে সরকারের প্রতি আহ্বানও জানিয়েছেন তিনি। এ ক্ষেত্রে বিরোধী দলের ভূমিকাও জনগণ প্রত্যক্ষ করছে বলে তিনি উল্লেখ করেন। 

মঙ্গলবার দুপুরে দলের নির্বাহী কমিটির বর্ধিত মূলতবি সভার সমাপনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিরোধী দলের প্রতি আহ্বান জানিয়ে সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী বলেন, 'তাদের এমন কোনো প্রতিবাদ কর্মসূচি দেওয়া উচিত হবে না, যা জনগণকে বিপদগ্রস্থ এবং শান্তি শৃঙ্খলা বিনষ্ট করে।' বিকল্পধারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে উল্লেখ করে তিনি বলেন, 'জাতি একটি নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনমতের প্রতিফলন দেখতে চায়।' তিনি নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা রাখার আহ্বান জানান।

সভায় দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানকে যুক্তফ্রন্টের সঙ্গে যোগাযোগ রক্ষার জন্য লিয়াজো কমিটির প্রধান এবং যুক্তফ্রন্টের বাইরের দল এবং ব্যক্তিদের সঙ্গে যোগযোগ রক্ষার জন্য যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে রাজনৈতিক সমন্বয়ক এবং দলের মুখপাত্র হিসেবে কাজ করার দায়িত্ব দেওয়া হয়। সভায় অনান্যের মধ্যে বক্তৃতা করেন মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাহবুব আলী, কেন্দ্রীয় নেতা আজিজ আখন্দ, যুক্তরাজ্য শাখার সভাপতি আলহাজ্ব অহিদউদ্দিন, ইঞ্জিনিয়ার মো. ইউসুফ প্রমুখ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top