Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৮:০০ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

রাবিতে দুই দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু


আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি

আপডেট সময়: ১০ ফেব্রুয়ারী ২০১৮ ৮:৫৭ এএম:
রাবিতে দুই দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রকৌশল অনুষদের উদ্যোগে দুই দিনব্যাপী ‘Computer, Communication, Chemical, Materials & Electronic Engineering (IC4ME2)’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে আয়োজিত এই সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. আব্দুস সোবহান।

এই সম্মেলনে দেশ-বিদেশ থেকে ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন সায়েন্স ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ম্যাটেরিয়ালস সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল এবং সংশ্লিষ্ট বিষয়ের শিক্ষক, গবেষক, শিক্ষার্থী ও পেশাজীবী বিশেষজ্ঞগণ অংশ নিচ্ছেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল আলম বেগ এবং বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সেলিয়া শাহনাজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সম্মেলনের সভাপতি রাবি প্রকৌশল অনুষদের অধিকর্তা মামুন-উর-রশিদ খন্দকার এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সম্মেলনের সাধারণ সম্পাদক অধ্যাপক শামীম আহমদ। 

উদ্বোধনী অধিবেশন ছাড়াও সম্মেলনে একটি ‘কি-নোট’ ও পাঁচটি টেকনিক্যাল সেশনের ২৩টি শাখায় প্রায় চারশ প্রবন্ধ উপস্থাপিত হবে বলে নির্ধারণ করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালন করেন ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক সিনথিয়া শবনম মৌ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top