Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৬:২৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশ সরকারের ধারাবাহিকতার প্রয়োজন বলে জানিয়েছেন সৌদি বাদশাহ উন্নয়ন কর্মকাণ্ডের ফলে দেশের মানুষের জীবনে দিন বদলের যাত্রা শুরু হয়েছে : প্রধানমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পুলিশের সঙ্গে কারখানার শ্রমিকরাদের ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ, আহত ৫০ | প্রজন্মকণ্ঠ গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবিতে সড়ক অবরোধ চলতি সপ্তাহে ভারতের সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ চুক্তি করতে যাচ্ছে বাংলাদেশ  নির্বাচন ঘিরে সরগরম জোট ভিত্তিক রাজনীতি এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল

বিএনপি কর্তৃক নাশকতা ঠেকাতে গৌরীপুরে আওয়ামী লীগ ও অঙ্গ সংঘঠনের নেতা কর্মিদের জুড়ালো অবস্থান


ফারুক আহাম্মদ, গৌরীপুর (ময়মনসিংহ)

আপডেট সময়: ১০ ফেব্রুয়ারী ২০১৮ ১১:৪৩ এএম:
বিএনপি কর্তৃক নাশকতা ঠেকাতে গৌরীপুরে আওয়ামী লীগ ও অঙ্গ সংঘঠনের নেতা কর্মিদের জুড়ালো অবস্থান

দেশজুড়ে রাজনৈতিক উত্তাপ আর জনমনে উদ্বেগের মধ্যে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ঘোষনা করা হয়েছে। মামলায় জিয়া অরফানেজ ট্রাস্টের নামে আসা দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের দায়ে খালেদা জিয়াকে পাঁচ বছর, খালেদা জিয়ার বড় ছেলে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ ৬জনকে দেওয়া হয়েছে দশ বছর করে কারাদণ্ড। সেই সঙ্গে তাদের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার করে জরিমানা করেছেন বিচারক। বেলা ১টা ৫০ মিনিটে বেগম খালেদা জিয়ার উপস্থিতিতে আদালতের কার্যক্রম শুরু হয়ে ২টা ৩০ মিনিটে রায় ঘোষণা করে বিচারক।

এদিকে রায়ের পর পরই গৌরীপুর বিএনপি যুবদলের নেতাকর্মীরা জটিকা মিছিল করে গৌরীপুর মধ্য বাজারস্থ হারুণ পার্ক এলাকায় ২টা ককটেল বিস্ফোরণ ঘটায়, এসময় পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ৮ রাউন্ড ফাঁকা গুলি চালায়।

এই রায়কে কেন্দ্র করে বিএনপি কর্তৃক নাশকতা সহ বিভিন্ন নৈরাজ্য ঠেকাতে গৌরীপুর পৌর শহর সহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে গৌরীপুরের আওয়ামী লীগ ও অঙ্গ সংঘঠনের নেতা কর্মিরা ভোর বেলা থেকেই গৌরীপুর উপজেলার গুরুত্বপূর্ন এলাকায় অবস্থান নেন।

গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) দেলোয়ার আহম্মেদের নেতৃর্তে গৌরীপুর পৌর এলাকা সহ উপজেলার গুরুত্বপূর্ন এলাকায় টহল বসান।

গৌরীপুরের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের নেতৃত্বে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ, পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ, কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের নেতৃত্ব বঙ্গবন্ধু পরিষদ, আব্দুস সামাদের নেতৃত্বে উপজেলা শ্রমিকলীগ, ইকবাল হাসান লিটনের নেতৃত্বে উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, যুব শ্রমিকলীগ সহ সকল স্তরের নেতাকর্মীরা পুলিশ প্রশাসনকে সহযোগীতার জন্য সকাল থেকেই গৌরীপুরের বিভিন্ন স্পটে অবস্থান করে। উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি গৌরীপুর বাস স্ট্যান্ড মোড়ে ৪টি তাজা পেট্রোল বোমা উদ্ধার করে পুলিশ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top