Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৬:২৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বাংলাদেশ সরকারের ধারাবাহিকতার প্রয়োজন বলে জানিয়েছেন সৌদি বাদশাহ উন্নয়ন কর্মকাণ্ডের ফলে দেশের মানুষের জীবনে দিন বদলের যাত্রা শুরু হয়েছে : প্রধানমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পুলিশের সঙ্গে কারখানার শ্রমিকরাদের ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ, আহত ৫০ | প্রজন্মকণ্ঠ গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবিতে সড়ক অবরোধ চলতি সপ্তাহে ভারতের সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ চুক্তি করতে যাচ্ছে বাংলাদেশ  নির্বাচন ঘিরে সরগরম জোট ভিত্তিক রাজনীতি এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল

এতিমদের সম্পদ লুটকারী, স্বাধীনতা বিরোধীদের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া যাবে না


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১০ ফেব্রুয়ারী ২০১৮ ৫:২৩ পিএম:
এতিমদের সম্পদ লুটকারী, স্বাধীনতা বিরোধীদের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া যাবে না

খাদ্য মন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, যারা দেশের ও এতিমদের সম্পদ লুট করে, ক্ষমতায় থেকে দুর্নীতি করে, তাদের কোন অবস্থাতেই রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া যাবে না। জাতীয় নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তি ও মুক্তিযুদ্ধের বিপক্ষে যাদের অবস্থান তাদের প্রত্যাখ্যান করতে হবে। কোনভাবেই ক্ষমতায় আসতে দেয়া যাবে না।

আজ শনিবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী এসময় আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে দুর্নীতিবাজ ঘুষ খোরদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না। আমাদের লক্ষ্য রাখতে হবে যেন স্বাধীনতা বিরোধীরা দেশে কোন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে। দেশটাকে এগিয়ে নিয়ে যাওয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য।

তিনি বলেন, বর্তমান সরকারের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ হচ্ছে। সঠিক সময়ে পদ্মা সেতুর উপর দিয়ে যানচলাচল শুরু হবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদিরসহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে মন্ত্রী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top